Home /News /kolkata /
Jaya Bachchan : বরানগরের পর বাগবাজার, ফের উত্তেজনা জয়া বচ্চনের রোড শো-তে!

Jaya Bachchan : বরানগরের পর বাগবাজার, ফের উত্তেজনা জয়া বচ্চনের রোড শো-তে!

প্রচারে 'ধন্যি মেয়ে' ছবি : ট্যুইটার

প্রচারে 'ধন্যি মেয়ে' ছবি : ট্যুইটার

রবিবার শ্যামপুকুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী শশী পাঁজার হয়ে প্রচারে এলাকায় পৌঁছন জয়া বচ্চন। হুড খোলা গাড়িতে বাগবাজারে এই রোড শো করছিলেন তিনি।

  • Share this:

    #কলকাতা : তৃণমূলের স্টার প্রচারক অমিতাভ পত্নী জয়া বচ্চনের রোড শো ঘিরে ফের উত্তেজনা। কদিন আগে বরানগরে জয়া বচ্চনের একটি রোড শোয়ে এক তৃণমূল কর্মী তাঁর সঙ্গে সেলফি তুলতে যান। অভিযোগ ওঠে সেই সময় সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন ওনাকে চলন্ত গাড়ি থেকেই ধাক্কা দিয়ে দেন। ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সমালোচনার মুখে পড়েন অমিতাভ-ঘরণী।

    এবার বাগবাজারে তৃণমূল প্রার্থী শশী পাঁজার সমর্থনে জয়া বচ্চনের রোড শো চলাকালীন উত্তেজনার সৃষ্টি হয়। রবিবার বাগবাজারে রোড শো করছিলেন জয়া বচ্চন, সেই সময় বিজেপি-তৃণমূল একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের সংঘর্ষে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। এরপর রোড শো থামিয়ে পরিস্থিতির সামাল দেওয়ার চেষ্টা করেন খোদ তৃণমূল প্রার্থী শশী পাঁজা। পরিস্থিতি সামাল দিতে পৌঁছয় পুলিশ।

    রবিবার শ্যামপুকুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী শশী পাঁজার হয়ে প্রচারে এলাকায় পৌঁছন জয়া বচ্চন। হুড খোলা গাড়িতে বাগবাজারে এই রোড শো করছিলেন তিনি। অভিযোগ, সেই সময় রোড শোয়ের মধ্যে একদল সমর্থক বাক-বিতণ্ডায় জড়িয়ে পরেন। ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে। এরপর প্রার্থী নিজে গাড়ি থেকে নেমে বিষয়টি নিয়ে খোঁজ খবর নেন। অশান্তি থামানোর চেষ্টা করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয় যে, একদল বিজেপি কর্মী-সমর্থক তাঁদের র‍্যালিতে ঢুকে পড়ে। আর এরপর তাঁরাই তৃণমূলের কর্মী-সমর্থকদের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengal Election 2021, Jaya bachchan, TMC

    পরবর্তী খবর