Home /News /kolkata /
রাজ্যে সংগঠনের দুর্বলতা ঢাকতে পঞ্চায়েত ভোটের মুখে সন্ত্রাসের অভিযোগই হাতিয়ার বিজেপির

রাজ্যে সংগঠনের দুর্বলতা ঢাকতে পঞ্চায়েত ভোটের মুখে সন্ত্রাসের অভিযোগই হাতিয়ার বিজেপির

File Photo

File Photo

রাজ্যে সংগঠনের দুর্বলতা ঢাকতে পঞ্চায়েত ভোটের মুখে সন্ত্রাসের অভিযোগই হাতিয়ার বিজেপির।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে সংগঠনের দুর্বলতা ঢাকতে পঞ্চায়েত ভোটের মুখে সন্ত্রাসের অভিযোগই হাতিয়ার বিজেপির। আজ রাজ্যপালের সঙ্গে দেখা করে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর দাবি তুলেছেন দিলীপ ঘোষরা। রাজ্য সভাপতির দাবি, রাজ্যপাল নিজেই কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোটের পক্ষে। রাজ্যপালের বক্তব্য বিজেপি জানল কী করে ? পাল্টা প্রশ্ন তুলে আক্রমণ করেছে তৃণমূল। একইসঙ্গে রাজ্যপালের নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তুলেছে তারা।

    মুখে রাজ্যের দ্বিতীয় বৃহত্তম রাজনৈতিক দলের দাবি। অথচ, সংগঠন নিয়ে বিজেপির একাধিক দুর্বলতা প্রকাশ্যে চলে এসেছে।

    - শিয়রে পঞ্চায়েত ভোট, অথচ হন্যে হয়ে প্রার্থী খুঁজছে বিজেপি - প্রার্থী না থাকায় মনোনয়নপত্র জমা নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে

    মনোনয়ন প্রক্রিয়া ঘিরে বিভিন্ন এলাকায় সংঘর্ষ অব্যাহত। সংগঠনের দুর্বলতা ঢাকতে পঞ্চায়েত ভোটের মুখে সন্ত্রাসের অভিযোগকেই আঁকড়ে ধরছে বিজেপি। মঙ্গলবার, রাজভবনে গিয়ে রাজ্যপালের কাছে এ নিয়ে নালিশও জানিয়েছেন দিলীপ ঘোষরা। বিজেপির রাজ্য সভাপতির দাবি, রাজ্যপাল নিজেই নাকি কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট চান।

    আরও পড়ুন-মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে ফের আক্রান্ত বিজেপি কর্মীরা

    বুধবার, রাজ্য নির্বাচন কমিশনার ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে কেশরীনাথ ত্রিপাঠীর বৈঠক করার কথা। তার আগে, দিলীপ ঘোষের এই দাবিকে হাতিয়ার করেই রাজ্যপাল পদের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

    রাজ্যে ধর্মীয় মেরুকরণের রাজনীতির পরীক্ষানিরীক্ষার জেরে ব্যাকফুটে বিজেপি। শাসকদলের বিরুদ্ধে অনুন্নয়নের অস্ত্রও ভোঁতা হয়ে গিয়েছে। এই সময়ে কেন্দ্রীয় নেতাদের রোষ থেকে নিজেদের পিঠ বাঁচাতেই কি সন্ত্রাসের অভিযোগকে ঢাল করছে রাজ্য বিজেপি ? প্রশ্নটা উঠে গেল দিলীপ ঘোষদের পদক্ষেপে।

    First published:

    Tags: BJP, Panchayat Election 2018, South Bengal Panchayet election, West Bengal Panchayat Election 2018

    পরবর্তী খবর