Home /News /kolkata /
BJP State President Sukanta Majumdar: 'চোর ধরো, জেলে ভরো' কর্মসূচিতে হেনস্থা ও শারীরিক নির্যাতনের অভিযোগ! পুলিশের বিরুদ্ধে আদলতে যাবার ইঙ্গিত সুকান্ত মজুমদারের!

BJP State President Sukanta Majumdar: 'চোর ধরো, জেলে ভরো' কর্মসূচিতে হেনস্থা ও শারীরিক নির্যাতনের অভিযোগ! পুলিশের বিরুদ্ধে আদলতে যাবার ইঙ্গিত সুকান্ত মজুমদারের!

BJP State President Sukanta Majumdar: 'চোর ধরো, জেলে ভরো' কর্মসূচিতে ভয়াবহ অবস্থা! হেনস্থা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন সুকান্ত মজুমদার! এবার পুলিশের বিরুদ্ধে আদালতে যাবেন তিনি, এমনটাই ইঙ্গিত! জানুন

  • Share this:

#কলকাতা:  কলকাতা পুলিশের বিরুদ্ধে আদালতে যাওয়ার ইঙ্গিত দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্ত মজুমদারের দাবি, ' শনিবার হাজরায় রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে গিয়ে তাঁকে পুলিশের বাধার সম্মুখীনই শুধু হতে হয়নি, কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীদের জওয়ানদের পাশাপাশি তাঁকেও শারীরিক হেনস্থা ও নিগ্রহ করা হয়েছে'। দক্ষিণ কলকাতা জেলা বিজেপির ডাকে 'চোর ধরো জেল ভরো' কর্মসূচিতে শনিবার হাজরা এলাকায় পোস্টার লাগানোর কর্মসূচি নেওয়া হয়।

কর্মসূচিতে অংশ নিতে আসা বিজেপি কর্মী সমর্থকরা জমায়েত করলে পুলিশের তরফে আগেই তাদের আটক করা হয়। এরপর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার হাজরা মোড়ে পৌঁছলে তাঁর গাড়ি কার্যত ঘিরে ফেলে  কলকাতা পুলিশের কর্তব্যরত পুলিশ কর্মীরা বলে অভিযোগ। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও শিক্ষক দুর্নীতি ইস্যুতে হাতে পোস্টার নিয়ে  স্লোগান দিতে শুরু করেন সুকান্ত মজুমদার। তখনই পুলিশের বিরুদ্ধে বাধা দেওয়ার অভিযোগে সরব হন বিজেপি রাজ্য সভাপতি।

তাঁর অভিযোগ,' তাঁর হাত থেকে পোস্টার কেড়ে নিয়ে অন্যান্য কর্মী সমর্থক নেতৃত্বের পাশাপাশি তাঁকেও গ্রেফতার করা হয়। শুধু গ্রেফতার করাই নয়, কর্তব্যরত পুলিশ কর্মী ও আধিকারিকরা বলপূর্বক টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে তুলে তাঁকে লালবাজারে নিয়ে যান বলেও অভিযোগ। তাঁকে যেভাবে মহিলা পুলিশের উপস্থিতিতে রীতিমতো ফিল্মি কায়দায় পুলিশ জিপে তোলা হয় সে ব্যাপারে ক্ষোভ প্রকাশ করে সুকান্ত মজুমদার বলেন, 'আমার আইনজীবীদের সঙ্গে কথা বলছি। কর্তব্যরত পুলিশকর্মীরা একজন জনপ্রতিনিধির সঙ্গে যে অভব্য আচরণ করলেন তা সত্যিই লজ্জার'।

আরও পড়ুন: বাসে করে বস্তা বস্তা টাকা আসছিল কলকাতায়! কেন? জানলে চমকে যাবেন

গণতান্ত্রিকভাবে আন্দোলন করা কী এ রাজ্যে নিষিদ্ধ? শাসক দল তথা শাসক দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খোলা নিষিদ্ধ? এই প্রশ্ন তুলে সোমবার এই মর্মে এদিন হাজরা মোড়ে কলকাতা পুলিশের কর্তব্যরত পুলিশ কর্তাদের বিরুদ্ধে আদালতে মামলা করার ব্যাপারে স্পষ্ট ইঙ্গিত দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

ভেঙ্কটেশ্বর লাহিড়ী 

Published by:Piya Banerjee
First published:

Tags: BJP, Sukanta Majumder, TMC

পরবর্তী খবর