বিজেপির প্রার্থী পার্ণো মিত্র! বরানগর থেকে লড়বেন অভিনেত্রী

বিজেপির প্রার্থী পার্ণো মিত্র

২০১৯ এ লোকসভা নির্বাচনে বিজেপি জয়ী হওয়ার পরেই যোগ দিয়েছিলেন অভিনেত্রী পার্ণো মিত্র। সেই পার্নোও এবার বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী। বরানগর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে লড়বেন পার্ণো।

  • Share this:

    #কলকাতা: ১৪৮টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। আজকের প্রার্থীদের মধ্যেও রয়েছে দুই তারকা প্রার্থীর নাম। ২০১৯ এ লোকসভা নির্বাচনে বিজেপি জয়ী হওয়ার পরেই যোগ দিয়েছিলেন অভিনেত্রী পার্ণো মিত্র। সেই পার্নোও এবার বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী। বরানগর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে লড়বেন পার্ণো।

    অন্যদিকে বিধানসভা নির্বাচনের অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র ভবানীপুর থেকে প্রার্থী হয়েছেন রুদ্রনীল ঘোষ। কয়েক মাস আগেই বিজেপিতে যোগ দিয়েছেন রুদ্রনীল। এছাড়াও বিজেপির তারকা প্রার্থী তালিকায় রয়েছেন যশ দাশগুপ্ত। তিনি হুগলির চণ্ডীতলা থেকে লড়ছেন। বেহালা পূর্ব থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেত্রী পায়েল সরকার। শ্যামপুর থেকে প্রার্থী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

    গতকাল রাতে আচমকাই চার আসনে প্রার্থী ঘোষণা করে বিজেপি। তার মধ্যে উলুবেড়িয়া দক্ষিণে বিজেপির হয়ে লড়ছেন পাপিয়া অধিকারী। তিনিও কিছুদিন আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন।

    প্রসঙ্গত এবারের বিধানসভা নির্বাচনে বিজেপি ও তৃণমূল দুই শিবিরের প্রার্থী তালিকাতেই রয়েছে চমক। রয়েছে একাধিক তারকা প্রার্থীর নাম। এছাড়াও বিজেপি প্রার্থী তালিকায় রয়েছে একাধিক সাংসদের নামও। এর মধ্যে রয়েছেন বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, এবং নিশীথ প্রামাণিক।। বাবুল প্রার্থী হচ্ছেন টালিগঞ্জে। চুঁচুড়ায় প্রার্থী হচ্ছেন লকেট চট্টোপাধ্যায়। নিশীথ প্রামামিক দাঁড়াচ্ছেন দিনহাটায়। একই সঙ্গে তৃণমূল-ত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়, রবীন্দ্রনাথ ভট্টাচার্য এবং প্রবীর ঘোষালও বিজেপি-র প্রার্থিতালিকায় জায়গা পেয়েছেন। এতদিনের ডোমজুড় কেন্দ্র থেকেই লড়েছেন রাজীব। তাঁকে ওই কেন্দ্রেই দাঁড় করিয়েছে বিজেপি।

    এছাড়াও বিজেপি ও তৃণমূল দুই শিবিরের প্রার্থী তালিকায় রয়েছেন বহু তারকা। অভিনয়ের জগত থেকে রাজনীতির ময়দানে এসে এরা কেমন কাজ করেন তা দেখার জন্যও মুখিয়ে আছে মানুষ। এবারের বিধানসভা নির্বাচনে তারকারা যে বিশেষ ভূমিকা পালন করবেন তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published: