Home /News /kolkata /
Soumitra Khan | Sujata Khan: 'স্বামী' সৌমিত্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সুজাতার! ডিভোর্স নিয়ে কড়া নির্দেশ কোর্টের

Soumitra Khan | Sujata Khan: 'স্বামী' সৌমিত্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সুজাতার! ডিভোর্স নিয়ে কড়া নির্দেশ কোর্টের

ডিভোর্স আসন্ন

ডিভোর্স আসন্ন

Soumitra Khan | Sujata Khan: বিচারপতি কেসাং ডোমা ভুটিয়া নির্দেশ দেন, এক মাসের মধ্যে মামলাটি শিয়ালদহ আদালতে স্থানান্তরিত করতে হবে। সেখানেই হবে আগামী শুনানি।

  • Share this:

#কলকাতা: বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এবং তৃণমূল নেত্রী সুজাতা খাঁ মণ্ডলের বিবাহ বিচ্ছেদের মামলা শিয়ালদহ কোর্টে স্থানান্তরিত করল কলকাতা হাই কোর্ট। বিচারপতি কেসাং ডোমা ভুটিয়া নির্দেশ দেন, এক মাসের মধ্যে মামলাটি শিয়ালদহ আদালতে স্থানান্তরিত করতে হবে। সেখানেই হবে আগামী শুনানি।

আসলে সুজাতা মামলাটি বাঁকুড়া থেকে অন্যত্র বদলি চেয়ে হাই কোর্টে আবেদন করেছিলেন। তাঁর দাবি, সেখানে গেলে তাঁকে হুমকির পড়তে হচ্ছে। তাই তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। কারণ তাঁর স্বামী এখনও বাঁকুড়ার সাংসদ। তাঁর প্রভাব রয়েছে। সুজাতার অভিযোগ, এমনকী তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হচ্ছে। সেই অভিযোগ তিনি করেছেন কলকাতা হাইকোর্টে। আর তাঁর আবেদনের ভিত্তিতেই মামলা স্থানান্তরের নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট।

আরও পড়ুন: 'দেশের কর্তাদের আস্ফালনের বিরুদ্ধে...' সরকারের বর্ষপূর্তিতে প্রত্যয়ী মমতার হুঁশিয়ারি!

বস্তুত বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন সৌমিত্র খাঁ। স্ত্রী সুজাতা মণ্ডল খাঁয়ের সঙ্গে আইনি সম্পর্কে ইতি টানতে বাঁকুড়া জেলা আদালতের দ্বারস্থ হয়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। প্রসঙ্গত, ২০১৯-র লোকসভা ভোটের সময় আদালতের নির্দেশে বাঁকুড়া জেলায় ঢোকায় নিষেধ ছিল সৌমিত্রর। সেইসময় স্বামীর হয়ে প্রচার করেন সুজাতা। তবে লোকসভা ভোটের পর থেকেই তাঁদের দাম্পত্যে চিড় ধরে। সুজাতা তৃণমূলে যোগ দেওয়ায় তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার দাবি করেছিলেন সৌমিত্র খাঁ।

আরও পড়ুন: রামপুরহাট কাণ্ডে চাঞ্চল্যকর অভিযোগ CBI-এর! কড়া পদক্ষেপ হাই কোর্টের, কী ঘটল?

একুশের বিধানসভা ভোটে সুজাতা তৃণমূলের প্রার্থী হওয়ার পর, স্ত্রীকে আইনি নোটিস পাঠান বিজেপি সাংসদ। বাঁকুড়া জেলা আদালতে ডিভোর্সের আবেদন জানান তিনি। সেই মামলাই এবার সুজাতার আবেদনের প্রেক্ষিতে শিয়ালদহ আদালতে স্থানান্তরিত করা হল।

Published by:Suman Biswas
First published:

Tags: Soumitra Khan, Sujata khan

পরবর্তী খবর