4th Phase Election: লকেটকে ঘিরে বিক্ষোভ চূঁচুড়ায়, ভাঙা হল সংবাদমাধ্যমের গাড়িও!

4th Phase Election: লকেটকে ঘিরে বিক্ষোভ চূঁচুড়ায়, ভাঙা হল সংবাদমাধ্যমের গাড়িও!

৬৬ নং বুথের সামনে লকেট চট্টোপাধ্যায়। ছবি ANI

অভিযোগ চুঁচূড়ার ইশ্বরভাভাগ এলাকায় ৬৬ নম্বর বুথে স্থানীয় মানুষই ‌তাঁর গাড়ি ভাঙচুর চালিয়েছে।

  • Share this:

    চূঁচুড়া: ভোটচতুর্থীর সকালে বিক্ষোভের মুখে পড়লেন লকেট চট্টোপাধ্যায়। অভিযোগ চুঁচূড়ার ইশ্বরভাভাগ এলাকায় ৬৬ নম্বর বুথে স্থানীয় মানুষই ‌তাঁর গাড়ি ভাঙচুর চালিয়েছে। ভাঙচুর করা হয়েছে সংবাদমাধ্যমের গাড়িও।

    আজ সকাল থেকেই বিধানসভা নির্বাচনের প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বুথে বুথে  ঘুরে বেড়াচ্ছেন। অভিযোগ ব্যান্ডেল সংলগ্ন একটি বুথে গিয়ে তিনি দেখেন,  বেশ কয়েকজন বহিরাগত বুথে ঢুকে রয়েছেন। তাঁদের বৈধ কার্ড ছিল না। বিনা অনুমতিতেই এই বহিরাগতরা  ঢুকে গিয়েছিল  বলে অভিযোগ। লকেট এর প্রতিবাদ জানান। অভিযোগ এর পরেই তাড়া করা হয়। বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর হয়েছে। লকেট চট্টোপাধ্যায়  নির্বাচন কমিশনে গোটা বিষয়টা জানান তড়িঘড়ি। পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবের সঙ্গেও কথা বলেন তিনি। সংবাদমাধ্যমকে তিনি জানান, এই এলাকায় তিনি পুনর্নির্বাচনের দাবি তুলবেন।

    নিউজ১৮ বাংলাকে লকেট চট্টোপাধ্যায় বলেন, "এই বুথে একজন মহিলা ভোটে রিগিং করছিল। ধরে ফেলি আমি। আমি তাঁর কাছে পরিচয়পত্র দেখতে চাইলে তিনি কোভিড ম্যানেজমেন্ট কার্ড দেখান। এরপরেই শুরু হয় আক্রমণ করা।"

    উল্লেখ্য চতুর্থ দফার নির্বাচনের স্টার প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। বিজেপি লোকসভা থেকে ‌বিধানসভায় নামিয়ে এনেছে তাঁর গুরুত্ব বুঝেই। সম্প্রতি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 'সারদার লকেট' বলেও কটাক্ষ করেছেন বিজেপি প্রার্থীকে। তিনি অবশ্য পালটা মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, 'প্রমাণ দিন'। শেষ দুই বছরে বিজেপিতে অনেককেই পিছনে ফেলে উঠে এসেছেন লকেট। মহিলা মোর্চার দায়িত্ব পেয়ে অত্যন্ত সুদক্ষ সংগঠকের পরিচয় দিয়েছিলেন তিনি। আলোড়ন ফেলেছিলেন মহিলা মোর্চায়। বিজেপির শীর্ষ নেতৃত্বের তাই নেত্রী লকেটকে চিনতে অসুবিধা হয়নি। লোকসভার ভোটে টিকিটও পান তিনি। লোকসভা জয়ের পরে বিজেপি তাঁকে আরও একটি কঠিন পরীক্ষায় নামাল। এখন দেখার তিনি গড়রক্ষা করতে পারেন কিনা।

    Published by:Arka Deb
    First published: