আমফান দুর্নীতিতে জড়িত বিজেপি! ৮০০ জনের তালিকা প্রকাশ তৃণমূলের 

৮০০ বিজেপি পঞ্চায়েত মেম্বারের তালিকা প্রকাশ করলেন উত্তর চব্বিশ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

৮০০ বিজেপি পঞ্চায়েত মেম্বারের তালিকা প্রকাশ করলেন উত্তর চব্বিশ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

  • Share this:

#কলকাতা: আমফান দুর্নীতিতে বিজেপি পঞ্চায়েত সদস্যরাও যুক্ত গোটা জেলা জুড়ে  ।এই অভিযোগ আগেই তুলেছিলেন তিনি, এবার ৮০০ বিজেপি পঞ্চায়েত মেম্বারের তালিকা প্রকাশ করলেন উত্তর  চব্বিশ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক । তার দাবি জেলা জুড়ে ছড়িয়ে থাকা বিজেপি নিয়ন্ত্রিত পঞ্চায়েত ছাড়া ও বহু পঞ্চায়েতে সাধারণ সদস্য রয়েছে বিজেপির ।

এরকমই আটশো মেম্বার যারা সরাসরি দুর্নীতি করেছে তাদের তালিকাই এদিন প্রকাশ করেন রাজ্যের খাদ্য মন্ত্রী। তালিকা দেখিয়ে বালুর দাবি , দুর্নীতির দায়ে অভিযুক্ত এই সব মেম্বারদের নিয়ে চুপ কেন বিজেপি । তৃণমূল নেতার কটাক্ষ, 'তবে কি নিচু তলার এই সব টাকা বিজেপির রাজ্য স্তর পর্যন্ত যায় ? না হলে ওরা চুপ কেন?'। এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেও কটাক্ষ করতে ছাড়েননি জ্যোতিপ্রিয় মল্লিক । তার তীব্র আক্রমণ, 'তবে কি দিলীপও এই টাকার ভাগ পায় ?'।

আমফান দুর্নীতির অভিযোগে জ্যোতিপ্রিয় মল্লিককে কেন শাস্তি দেওয়া হচ্ছে না , তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দিলীপ ঘোষ ।এদিন পাল্টা আক্রমণে দিলীপকেও কটাক্ষ করতে  ছাড়লেন না  খাদ্য মন্ত্রী । জ্যোতিপ্রিয় এদিন বলেন , " আমাদের দলে অনুশাসন আছে ।তাই আমরা শাস্তি দিই । আর ওরা সব জেনেও চুপ থাকে । আড়াল করে ।"এই তালিকা প্রতি ব্লকের ভিডিওদের থেকে নেওয়া তথ্যের ভিত্তিতে বলে দাবি জ্যোতিপ্রিয়র । বসিরহাট , বাগদা , বনগাঁ , বাদুরিয়া সহ বিভিন্ন অঞ্চলে এই ত্রাণ দুর্নীতির সঙ্গে বিজেপি যুক্ত বলে উল্লেখ রয়েছে ওই তালিকায় ।।

Sourav Guha

Published by:Elina Datta
First published: