কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

আমফান দুর্নীতিতে জড়িত বিজেপি! ৮০০ জনের তালিকা প্রকাশ তৃণমূলের 

আমফান দুর্নীতিতে জড়িত বিজেপি! ৮০০ জনের তালিকা প্রকাশ তৃণমূলের 

৮০০ বিজেপি পঞ্চায়েত মেম্বারের তালিকা প্রকাশ করলেন উত্তর চব্বিশ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

  • Share this:

#কলকাতা: আমফান দুর্নীতিতে বিজেপি পঞ্চায়েত সদস্যরাও যুক্ত গোটা জেলা জুড়ে  ।এই অভিযোগ আগেই তুলেছিলেন তিনি, এবার ৮০০ বিজেপি পঞ্চায়েত মেম্বারের তালিকা প্রকাশ করলেন উত্তর  চব্বিশ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক । তার দাবি জেলা জুড়ে ছড়িয়ে থাকা বিজেপি নিয়ন্ত্রিত পঞ্চায়েত ছাড়া ও বহু পঞ্চায়েতে সাধারণ সদস্য রয়েছে বিজেপির ।

এরকমই আটশো মেম্বার যারা সরাসরি দুর্নীতি করেছে তাদের তালিকাই এদিন প্রকাশ করেন রাজ্যের খাদ্য মন্ত্রী। তালিকা দেখিয়ে বালুর দাবি , দুর্নীতির দায়ে অভিযুক্ত এই সব মেম্বারদের নিয়ে চুপ কেন বিজেপি । তৃণমূল নেতার কটাক্ষ, 'তবে কি নিচু তলার এই সব টাকা বিজেপির রাজ্য স্তর পর্যন্ত যায় ? না হলে ওরা চুপ কেন?'। এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেও কটাক্ষ করতে ছাড়েননি জ্যোতিপ্রিয় মল্লিক । তার তীব্র আক্রমণ, 'তবে কি দিলীপও এই টাকার ভাগ পায় ?'।

আমফান দুর্নীতির অভিযোগে জ্যোতিপ্রিয় মল্লিককে কেন শাস্তি দেওয়া হচ্ছে না , তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দিলীপ ঘোষ ।এদিন পাল্টা আক্রমণে দিলীপকেও কটাক্ষ করতে  ছাড়লেন না  খাদ্য মন্ত্রী । জ্যোতিপ্রিয় এদিন বলেন , " আমাদের দলে অনুশাসন আছে ।তাই আমরা শাস্তি দিই । আর ওরা সব জেনেও চুপ থাকে । আড়াল করে ।"এই তালিকা প্রতি ব্লকের ভিডিওদের থেকে নেওয়া তথ্যের ভিত্তিতে বলে দাবি জ্যোতিপ্রিয়র । বসিরহাট , বাগদা , বনগাঁ , বাদুরিয়া সহ বিভিন্ন অঞ্চলে এই ত্রাণ দুর্নীতির সঙ্গে বিজেপি যুক্ত বলে উল্লেখ রয়েছে ওই তালিকায় ।।

Sourav Guha

Published by: Elina Datta
First published: July 12, 2020, 10:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर