Home /News /kolkata /
Anubrata Mondal: ফের কী হল অনুব্রত মণ্ডলের! রাতেই শোরগোল, তৃণমূল নেতাকে আনা হল কলকাতায়

Anubrata Mondal: ফের কী হল অনুব্রত মণ্ডলের! রাতেই শোরগোল, তৃণমূল নেতাকে আনা হল কলকাতায়

ফের হাসপাতালে অনুব্রত!

ফের হাসপাতালে অনুব্রত!

Anubrata Mondal: জানা গিয়েছে, বুধবার রাতে ফের বুকে ব্যথা অনুভব করেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। রাতে চিকিৎসকদের সঙ্গে তাঁর কথা হয়।

  • Share this:

    #কলকাতা: দিন কয়েক আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। কিন্তু ফের অসুস্থ হয়ে পড়লেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। ফলে ফের তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এবার এসএসকেএম নয়, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আনা হয়েছে অনুব্রতকে। জানা গিয়েছে, বুধবার রাতে ফের বুকে ব্যথা অনুভব করেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। রাতে চিকিৎসকদের সঙ্গে তাঁর কথা হয়। চিকিৎসকরাই তাঁকে ফের হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সেই মতোই তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    তাঁর হৃদযন্ত্রে ব্লক আছে কি না, শীঘ্রই পরীক্ষা করে দেখা হবে। আর কী কী সমস্যার ফের ভুগছেন তৃণমূল নেতা, খতিয়ে দেখা হচ্ছে তাও। জরুরি সমস্ত পরীক্ষা করানো হবে তাঁর, হাসপাতাল সূত্রে এমনই খবর। প্রসঙ্গত, সম্প্রতি সিবিআই তাঁকে বারবার সমন করলেও কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। কিন্তু তাঁকে রক্ষাকবচ দেয়নি আদালত। এরপর সিবিআই-এর ডাক অনুসারে নিজাম প্যালেসে যাওয়ার দিন সকালেই ফের এসএসকেএম ভর্তি হন অনুব্রত।

    আরও পড়ুন: 'তৃণমূল নেতারাই প্ল্যান বদলে দিয়েছিলেন', বউবাজার নিয়ে বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের

    সে সময় শ্বাসযন্ত্রের সমস্যাও ধরে পড়ে তৃণমূল নেতার। তা ছাড়া রক্তচাপ বৃদ্ধি, কোলেস্টোরলের মতো নানা সমস্যাও দেখা দেয়। দীর্ঘদিন এসএসকেএম-এর উডবার্ন ব্লকে ভর্তি ছিলেন অনুব্রত। গরু পাচার কাণ্ড, ভোট পরবর্তী অশান্তি সহ একাধিক মামলায় অনুব্রতকে জেরা করতে চায় সিবিআই। কিন্তু সেখানে না গিয়ে তিনি পৌঁছলেন এসএসকেএম হাসপাতালে।

    আরও পড়ুন: তৃণমূলে বিশেষ দায়িত্ব পেলেন ফিরহাদ-অরূপ-সায়নী-ব্রাত্য, তৈরি হল রোস্টার!

    সম্প্রতি চিকিৎসার পর কলকাতার বাড়িতে ফেরেন অনুব্রত। এরপর ফের বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে চিঠি দেয় সিবিআই। কিন্তু, ফের সিবিআইয়ের তলব এড়িয়ে যান তিনি। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর চিকিৎসকরা তাঁকে চার সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন, এ কথাই সিবিআই-কে জানান অনুব্রতর আইনজীবী। এই পরিস্থিতিতে ফের তাঁকে ভর্তি করতে হল হাসপাতালে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, CBI

    পরবর্তী খবর