Home /News /kolkata /
Kolkata News: জাল ছড়িয়ে চেক রিপাবলিক-পর্তুগালে, কলকাতায় গ্রেফতার মূল পান্ডা! কে এই অনুরাগ?

Kolkata News: জাল ছড়িয়ে চেক রিপাবলিক-পর্তুগালে, কলকাতায় গ্রেফতার মূল পান্ডা! কে এই অনুরাগ?

গ্রেফতার মূল পান্ডা

গ্রেফতার মূল পান্ডা

Kolkata News: পুলিশ সূত্রে খবর, ৪ জুন রাজারহাট এলাকার মণি ক্যাসাডনা বিল্ডিংয়ে একটি ভুয়ো কল সেন্টারে হানা দিয়ে ১০জনকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

  • Share this:

    #বিধান নগর: ইমেইল ব্লাস্ট মাধ্যমে বিদেশি নাগরিকদের প্রতারণা চক্রের মূল পান্ডা গ্রেফতার। কলকাতার আমহার্ট স্ট্রিট এলাকার বাসিন্দা মূল অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, ৪ জুন রাজারহাট এলাকার মণি ক্যাসাডনা বিল্ডিংয়ে একটি ভুয়ো কল সেন্টারে হানা দিয়ে ১০জনকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। এই অভিযুক্তরা ভুয়ো কলসেন্টার চালু করে ইমেইল ব্লাস্টের মাধ্যমে চেক রিপাবলিক, পর্তুগাল, জার্মানির নাগরিকদের টেক সাপোর্টের প্রতিশ্রুতি দিত এবং তাদের থেকে লক্ষাধিক টাকা ডিজিটাল মুদ্রা বা বিট কয়েনের মাধ্যমে হাতিয়ে নিত। এই ঘটনায় ৪ জনকে নিজেদের হেফাজতে নেয় বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    আরও পড়ুন: করোনার মধ্যেই নতুন আতঙ্ক মারবার্গ ভাইরাস! মারাত্মক ক্ষমতা, মিলল সন্দেহভাজন রোগীও

    তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে এই ভুয়ো কল সেন্টার চালু করেছিল কলকাতার আমহার্ট স্ট্রিট থানা এলাকার বাসিন্দা অনুরাগ জয়েসওয়াল। গতকাল গভীর রাতে পুলিশের কাছে তথ্য এসে পৌঁছায়, অনুরাগ বিধাননগর উত্তর থানার অন্তর্গত একটি এলাকায় রয়েছেন। সূত্র মারফত খবর পেয়ে সেই এলাকায় হানা দিয়ে মূল অভিযুক্ত অনুরাগকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    আরও পড়ুন: ধুতি দিয়ে বাধা, পুড়ে ছাই গোটা শরীর! পাশে কাগজে লেখা...শিউরে ওঠা ঘটনা রাণীচকে

    এই ব্যক্তিকে আজ বিধাননগর আদালতে তোলা হবে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই সংস্থার অন্যতম ডিরেক্টরদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    ---অনুপ চক্রবর্তী

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Email, Kolkata News, West Bengal news

    পরবর্তী খবর