Home /News /kolkata /
Behala Update: বেহালা-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৬! পুলিশের চোখে ধুলো দিতে 'অভিনব' কীর্তি

Behala Update: বেহালা-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৬! পুলিশের চোখে ধুলো দিতে 'অভিনব' কীর্তি

বেহালা-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

বেহালা-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

Behala Update: অবশেষে বেহালার গোষ্ঠী সংঘর্ষের ঘটনার পাঁচদিনের মাথায় গ্রেফতার করা হল বেহালা–কাণ্ডে মূল অভিযুক্ত ও তার সঙ্গীদের।

  • Share this:

    #হাওড়া : ভিনরাজ্যে পালিয়েও হল না শেষরক্ষা। অবশেষে বেহালার গোষ্ঠী সংঘর্ষের ঘটনার পাঁচদিনের মাথায় গ্রেফতার করা হল বেহালা–কাণ্ডে মূল অভিযুক্ত ও তার সঙ্গীদের (Behala Update)। বেহালার ঘটনায় মূল অভিযুক্ত তথা বহিষ্কৃত তৃণমূল কংগ্রেসের বেহালার যুব সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়কে (Somnath Banerjee)। একাধিকবার মোবাইল ফোন, সিম বদল করে পুলিশের চোখে ধুলো দিয়েও শেষমেশ ধরা পড়তেই হল। হাওড়ার জয়পুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে গ্রেফতার করা হয়েছে আরও ৬ জনকে। ধৃতদের মোবাইল ফোন, গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

    আরও পড়ুন : মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম, হঠাৎ কালীঘাট মন্দিরে এসে বললেন মমতা

    পুলিশ সূত্রে খবর, সোমনাথ বন্দ্যোপাধ্যায় (Somnath Banerjee) ওরফে বাবনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের গুন্ডাদমন শাখা। হাওড়া গ্রামীণ এলাকার জয়পুরে একটি ব্যবসায়ী বাড়ি থেকে সকলকে পাকড়াও করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। আজ, রবিবার তাদের আদালতে তোলা হবে। এলাকায় উত্তেজনা ছড়ানো, ইট ছুড়ে ভাঙচুর করা এবং গুলিচালনার ঘটনায় এরা জড়িত বলে অভিযোগ।

    প্রসঙ্গত, গত ১২ এপ্রিল বেহালার (Behala Update) চড়কতলার মেলার মাঠের দখল কার হাতে থাকবে, তা নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষ হয়। ১২১ নং ওয়ার্ডে এই নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। রাতের চলে গুলি–বোমাবাজি। ভাঙচুর হয় তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস। এই ঘটনার পরই বেপাত্তা হয়ে যায় বেহালার ১২১ নং ওয়ার্ডের যুব তৃণমূল সভাপতি সোমনাথ ওরফে বাবন বন্দ্যোপাধ্যায়। পরবর্তীকালে অবিলম্বে তাকে দল থেকে বহিষ্কার করে তৃণমূল কংগ্রেস।

    আরও পড়ুন : পরকীয়ার আকর্ষণ ছেড়ে সুখী দাম্পত্যে ফিরতে চান? মাথায় রাখুন পাঁচটি অব্যর্থ টিপস 

    এই ঘটনা নিয়ে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) সরাসরি ফোন করেন বিধায়ক রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee)। উদ্বেগ প্রকাশ করেন তিনি। এমনকী ঘটনা নিয়ে তদন্ত করার নির্দেশ দেন। পাঁচদিনের মাথায় সোমনাথ ছাড়াও বাকি অভিযুক্তরা গ্রেফতার হয়। জানা গিয়েছে, পুলিশের চোখে ধুলো দিতে বাণিজ্যিক গাড়িতে চড়ে এলাকা ছাড়ে সাত অভিযুক্ত।

    একের পর এক গাড়ি ও সিম বদল চলে। ভিনরাজ্যে পালিয়ে যাওয়ার চেষ্টাও করে তারা (Behala Update)। প্রথমে বারাসতে তারপর সেখান থেকে ওড়িশার বালেশ্বর হয়ে দিঘায় পৌঁছয় তারা। এরপর এক পরিচিতের সঙ্গে যোগাযোগ করে জয়পুরে এসে গা–ঢাকা দেয়। কিন্তু অবশেষে লালবাজারের সক্রিয়তা ও বেহালা পুলিশ বাহিনীর চেষ্টায় গ্রেফতার করা হয় তাদের।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Behala, Clash

    পরবর্তী খবর