• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • BAISHAKHI BANERJEE WILL KILL SOVAN CHATTOPADHYAY CLAIMS WIFE RATNA CHATTERJEE SDG

Exclusive Ratna Chatterjee vs Baishakhi Banerjee|| 'সম্পত্তি হাতিয়েছে, এ বার শোভনকে খুন করতে চাইছে বৈশাখী', বিস্ফোরক রত্না

স্বামীকে বাঁচাতে প্রশাসনের দ্বারস্থ হতে চান রত্না। ফাইল ছবি।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) হাত থেকে স্বামীকে (Sovan Chatterjee) বাঁচাতে তাই প্রশাসনের দ্বারস্থ হতে চান বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)।

  • Share this:

#কলকাতা: 'সম্পত্তি হাতিয়েছে, এ বার শোভনকে (Sovan Chattopadhyay) খুন করতে চায়',  বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Bandyopadhyay) হাত থেকে স্বামীকে বাঁচাতে তাই প্রশাসনের দ্বারস্থ হতে চান বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় (Ratna Chattopadhyay)। যে বিস্ফোরক অভিযোগ ঘিরে বুধবার সকাল থেকে রীতিমতো পারদ চড়ছে। রত্নার বিরুদ্ধে নানা সময়ে নানা বিস্ফোরক অভিযোগ সোশ্যাল মিডিয়ার সাক্ষাৎকারে সামনে এনেছিলেন কোলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। রত্নাকে একহাত নেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। এ বার রত্নার বিরুদ্ধে 'হুমকি'র অভিযোগ এনে কলকাতার পুলিশ কমিশনারকে চিঠি দিলেন বৈশাখী।

চিঠিতে বৈশাখী লিখেছেন,' তাঁকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। আমি এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত। উনি এখন একজন শাসক দলের নেত্রী শুধু নন, বর্তমানে বিধায়ক। প্রভাবশালী। তাই আমি একাধিক অভিযোগের  বিস্তারিত এই চিঠির মারফত আপনাকে জানালাম। আশাকরি আপনি আমার এই চিঠিটি গুরুত্ব দিয়ে বিবেচনা করবেন।" নিউজ ১৮ বাংলার হাতে কলকাতার পুলিশ কমিশনারকে দেওয়া চিঠির যে কপি এসেছে তাতে বৈশাখী বন্দ্যোপাধ্যায় তাঁর এবং বন্ধু শোভনের সুরক্ষার আর্জিও জানানো হয়েছে। তাঁর ওপর হামলার আশঙ্কাও করা হয়েছে।

এ দিকে যার বিরুদ্ধে বৈশাখীর মূল অভিযোগ সেই রত্না চট্টোপাধ্যায় বিষয়টিকে আমল দিতে রাজি নন। তাঁর বিরুদ্ধে আনা  হুমকির অভিযোগ অস্বীকার করে পাল্টা বৈশাখীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রত্না। নিউজ ১৮ বাংলাকে দেওয়া টেলিফোনিক সাক্ষাৎকারে বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় বললেন, 'ওই মহিলা শোভনের সম্পত্তি হাতিয়েছে। এবার আমার স্বামীকে খুন করবে বলে আমার আশঙ্কা। তাই স্বামীকে বাঁচাতে আমি প্রশাসনের দ্বারস্থ হব'।

ফেসবুক ভিডিওতে শোভন চট্টোপাধ্যায়কে বলতে শোনা গিয়েছে, 'বৈশাখীকে আমি স্থাবর, অস্থাবর সম্পত্তি দান করলাম। পাওয়ার অফ অ্যাটর্নিও বৈশাখীকে দিলাম।' সংবাদমাধ্যমকে বেহালার যে বাড়ি সেটাও আমি বৈশাখীকে হস্তান্তর করেছি বলেও জানান শোভন। প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। ঠিক তখনই নিজের সম্পত্তি যেভাবে বান্ধবীকে দেওয়ার কথা ঘোষণা করলেন শোভন চট্টোপাধ্যায় তাতে কী শোভন-বৈশাখীর সম্পর্ক কোনও নয়া মাত্রা পেতে চলেছে?  তা নিয়েই এখন আলোচনা চলছে বিভিন্ন মহলে।

Venkateswar Lahiri

Published by:Shubhagata Dey
First published: