হোম /খবর /কলকাতা /
'তারায় তারায় লেখা তোমার আমার নাম', জন্মদিনে শোভনকে শুভেচ্ছায় ভরালেন বৈশাখী

Sovan-Baishakhi: 'তারায় তারায় লেখা তোমার আমার নাম', জন্মদিনে শোভনকে শুভেচ্ছায় ভরালেন বৈশাখী

বৈশাখী-শোভন

বৈশাখী-শোভন

সকাল হতে না হতেই শোভনের জন্য ফেসবুকে তাই বৈশাখী লিখলেন বিশেষ শুভেচ্ছা বার্তা।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) আজ বুধবার পা রাখলেন ৫৭ বছরে। আর প্রিয় বন্ধুর জন্মদিনে বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) শুভেচ্ছা জানাবেন না তা কি হয়! সকাল হতে না হতেই শোভনের জন্য ফেসবুকে তাই বৈশাখী লিখলেন বিশেষ শুভেচ্ছা বার্তা। নিজেদের বন্ধুত্ব কতটা মজবুত তা-ও যেন ফুটিয়ে তুলতে চাইলেন বৈশাখী।

বৈশাখী এদিন শোভনকে উইশ করতে গিয়ে ফেসবুকে লিখলেন, "তারায় তারায় লেখা আছে তোমার আমার নাম। শুভ জন্মদিন শোভন।" বৈশাখী এই পোস্ট করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়। তবে শুধু তারায় তারায় নয়। ফেসবুকেও তাঁদের নাম একসঙ্গেই লেখা রয়েছে।

শোভন ও বৈশাখী একটি ফেসবুক অ্যাকাউন্টই যৌথ ভাবে ব্যবহার করেন। তা নিজেরাই এক মাস আগে প্রকাশ্যে জানান। বৈশাখী জানান, নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম বদলে তিনি রেখেছেন, 'বৈশাখী শোভন ব্যানার্জি'। দিনটি ছিল ১৬ জুন। আরও একটি কারণে বিশেষ ছিল সেই দিন। কারণ সেই দিন ছিল জামাই ষষ্ঠী। নেটিজেনদের দাবি ছিল, এই দিনটির কথা মাথায় রেখেই শোভন-বৈশাখী ফেসবুকে একসঙ্গে নতুন যাত্রা শুরু করলেন।

শোভন ও বৈশাখীর এহেন বন্ধুত্বের জয়জয়কার শুরু করে দেন কয়েকজন। অনেকেই বলেন, এমন একজন বন্ধু পাশে থাকলে জীবনে আর কিছুই দরকার পড়ে না। অনেক মহিলাই আবার আক্ষেপ করে লেখেন, তাঁদের জীবনে শোভনের মতো কোনও ভালো বন্ধু নেই। তবে নিন্দুকেরও অভাব নেই। অনেকেই নানা রকমের তির্যক মন্তব্যও করেছিলেন। তবে আজ শোভনের জন্মদিনে বান্ধবী বৈশাখী যে বিশেষ প্ল্যান করে রাখবেন তা বলাই বাহুল্য!

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Baishakhi Banerjee, Sovan Chatterjee