Home /News /kolkata /
Babul Supriyo: ‘আমার মন বলে চাই চাই গো..’ বিধানসভায় কেন এই গান গাইলেন বাবুল? দিলেন মোক্ষম যুক্তি...

Babul Supriyo: ‘আমার মন বলে চাই চাই গো..’ বিধানসভায় কেন এই গান গাইলেন বাবুল? দিলেন মোক্ষম যুক্তি...

গানে গানে বিধায়ক বাবুল সুপ্রিয়

গানে গানে বিধায়ক বাবুল সুপ্রিয়

Babul Supriyo: রাজ্য বিধানসভায় গলা খুলে গান গাইলেন বাবুল সুপ্রিয়। আর গানে গানেই বললেন নিজের মনে চাওয়ার কথা৷

  • Share this:

#কলকাতা : রাজ্য বিধানসভায় গলা খুলে গান গাইলেন বাবুল সুপ্রিয়। আর গানে গানেই বললেন নিজের মনে চাওয়ার কথা৷ বিধায়ক হয়ে বিধানসভায় ইতিমধ্যেই বেশ দৃষ্টি টেনেছেন এককালের বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী থেকে তৃণমূলের বিধায়ক গায়ক রাজনৈতিক নেতা বাবুল সুপ্রিয়। এর আগে বিধানসভার অধিবেশনে তাঁকে ঘিরে চলে সেলফি তোলার ভিড়। এহেন বাবুল অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের অনুরোধেই বৃহস্পতিবার বিধানসভায় গাইলেন ‘আমার মন বলে চাই চাই গো..’৷ (Babul Supriyo)

বৃহস্পতিবার হেমন্ত মুখোপাধ্যায়ের জন্মদিন৷ বাবুলকে বিধানসভায় দেখে অন্যান্য বিধায়করা গানের অনুরোধ করেন৷ দৃশ্যতই কিছুটা অস্বস্তিতে পড়েন বাবুল৷ বিরোধীরা বিষয়টি নিয়ে অকারণে জল্পনা তৈরি করবে না তো? ছিল সেই অস্বস্তিও। সেই সময় খোদ অধ্যক্ষই আশ্বাস দেন বাবুলকে। অতীতের উদাহরণ তুলে বলেন, এমন আগেও দেখা গিয়েছে৷ সাক্ষী থেকেছে বিধানসভা৷ অদিতি মুন্সির মতো শিল্পীরা বিধানসভায় গান গেয়েছেন৷ এতে বিধানসভার ‘কৌলিন্য’ নষ্ট হয় না৷ এরপরই গান ধরেন বাবুল৷ (Babul Supriyo)

আরও পড়ুন: চতুর্থ ঢেউ? দেশে চিন্তা বাড়াচ্ছে পজিটিভিটি রেট! দৈনিক করোনা আক্রান্ত পেরোল ১২ হাজার

প্রসঙ্গত, এদিন বাবুল কৃষি বিলের সমর্থনে বলতে উঠতেই বিজেপির বিধায়করা জয় শ্রী রাম শ্লোগান দিতে থাকেন। এরপরেই তৃণমূলের বিধায়করা বলেন "একটা গান হোক।" বাবুল হেসে ওঠেন। প্রাথমিকভাবে প্রসঙ্গ এড়িয়ে বাবুল বলতে শুরু করেন। কিন্তু এরপরে তাঁর বক্তব্য শেষ হতে স্পীকার বলেন, "আজ হেমন্ত মুখোপাধ্যায়ের জন্মদিন, একটা গান শুনতে চাই আপনার কাছে। শুধু আমি নই, সবাই চাইছে।" (Babul Supriyo)

আরও পড়ুন: ভাত সিদ্ধ করবেন না করবেন না? কী বলছেন বিশেষজ্ঞরা, জেনে নিন ভাত রান্নার সঠিক উপায়

তখনই বাবুল গাইতে শুরু করেন। গাইবার শেষে বাবুল বলেন, "এত ভাল ভাল বিল পাস হচ্ছে বিধানসভায়, যে আমার মনটাও চাই চাই করে উঠল। তাই এই গানটা গাইলাম। বিধানসভায় বাবুলের গান "আমার মন বলে চাই চাই গো"। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দের তালিকায় শিল্পী বাবুলের নাম অনেকদিনই৷ গতবছর জাগো বাংলার পুজো সংকলনের সময় বাবুলকে মঞ্চে ডেকে নিয়েছিলেন গান গাওয়ার জন্য৷ আজ বিধানসভাতেও গান গেয়ে পরিবেশে অন্য মাত্রা যোগ করলেন বাবুল সুপ্রিয়।

অরূপ দত্ত

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Assembly, Babul supriyo

পরবর্তী খবর