• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • BABUL SUPRIYO FACEBOOK POST AGAIN SAYS HE WILL NOT JOIN ANY OTHER PARTY SMJ

Babul Supriyo: 'আজীবন একটাই দল করেছি, বিজেপি', রাতে ফের পোস্ট করে ব্যাখ্যা বাবুলের

শনিবার রাতে ফের ফেসবুক পোস্ট করে দলবদলের জল্পনা ওড়ালেন বাবুল সুপ্রিয়।

শনিবার রাতে ফের ফেসবুক পোস্ট করে দলবদলের জল্পনা ওড়ালেন বাবুল সুপ্রিয়।

  • Share this:

    #কলকাতা: দিনভরের নাটক। যবনিকা পড়ল না তাতে। রাতে বরং আরও এক দফা চলল নাটকের আরেক অংশ। চললাম...আলবিদা লিখে রাজনীতিকে বিদায় জানানো বাবুল সুপ্রিয় রাতে ফের পোস্ট করলেন। তাঁর দাবি, বিভ্রান্তি যাতে না ছড়ায় তাই তাঁকে আরও কয়েকটি কথা লিখে পোস্ট করতে হল। শনিবার বিকেলে হঠাৎই ফেসবুকে পোস্ট করে রাজনীতি তথা বিজেপি ছাড়ার কথা জানান বাবুল সুপ্রিয়। লেখেন, “অন্য কোনও দলে যাচ্ছি না। তৃণমূল, সিপিএম, কংগ্রেস কোথাও নয়। নিশ্চিন্ত করছি। কেউ ডাকেওনি আমাকে। আমি কোথাও যাচ্ছি না।” আরও লেখেন, “আমি বরাবর এক দলেই বিশ্বাসী। বরাবর মোহনবাগানকে সমর্থন করেছি। একটাই দল করেছি, বিজেপি।” তবে কিছুক্ষণের মধ্যে কয়েকটা লাইন সেই পোস্ট থেকে বাদ পড়ে যায়। তার পর থেকেই বাবুলের দলবদলের জল্পনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

    অনেকেই আন্দাজ করতে থাকেন, এবার হয়তো জার্সি বদলে তৃণমূলে যাবেন বাবুল সুপ্রিয়। জল্পনা একটা সময় তীব্র হতে থাকে। ফলে আরও একবার মাঠে নামতে হয় বাবুল সুপ্রিয়কে। রাতের দিকে ফের ফেসবুক পোস্ট করেন তিনি। স্পষ্ট করে জানিয়ে দেন, তিনি অন্য কোনও দলে যাচ্ছেন না। বাবুল রাতের পোস্টে লেখেন, আমি সাংসদ পদ থেকেও ইস্তিফা দিচ্ছি, এই লাইনটা জুড়তে গিয়ে, অরিজিনাল লেখাটা থেকে একটা খুবই গুরুত্বপূর্ণ লাইন মুছে গেছিলো !! তা থেকে অনেক বিভ্রান্তি ছড়াচ্ছে !! তাই আলাদা করে ওই লাইনটা আবার পোস্ট করছি। আমি লিখেছিলাম “সারাজীবন একটাই দলকে সাপোর্ট করেছি - মোহনবাগান। একটাই দল করেছি ভারতীয় জনতা পার্টি। এটাও স্পষ্ট করে দিতে চাই যে আমি অন্য কোনোও রাজনৈতিক দল জয়েনও করছিনা।”

    সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিসভা রদবদলের সময় বাদ পড়েন বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী। মমতা বন্দ্যোপাধ্যায়ও তার পর বাবুল সুপ্রিয়র জন্য সমবেদনা জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর সেই সমবেদনার পরই বাবুলের তৃণমূলে যোগদানের জল্পনা ছড়িয়েছিল। মন্ত্রিত্ব খুইয়ে ফেসবুকে উষ্মা প্রকাশ করেছিলেন বাবুল। তার উপর মমতার সমবেদনা। দুইয়ে দুইয়ে চার করেছিলেন অনেকে। এরই মধ্যে বাবুলের প্রথমে রাজনীতি থেকে সন্ন্যাসের সিদ্ধান্ত, পরে পোস্টের কিছুটা অংশ মুছে যাওয়ায় জল্পনা গাঢ় হয়েছিল স্বাভাবিকভাবেই। উল্লেখ্য, ২০১৪ ও ২০১৯, দুবার আসানসোল থেকে বিরাট ব্যবধানে জিতে বিজেপি সাংসদ হয়েছিলেন বাবুল সুপ্রিয়। প্রতিমন্ত্রীও হয়েছিলেন। পূর্ণ মন্ত্রিত্ব অবশ্য পাননি। এর পর মন্ত্রিত্বের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই তাঁকে সরিয়ে দেওয়ায় ফেসবুকে অভিমান প্রকাশ করেছিলেন তিনি।

    Published by:Suman Majumder
    First published: