Home /News /kolkata /
Arpita Mukherjee: পণ্ডিতিয়ায় নতুন ফ্ল্যাটে অর্পিতা যোগ ! আরও কোটি কোটি টাকা? দরজা না খুলে, সিল করল ইডি! জানুন কারণ

Arpita Mukherjee: পণ্ডিতিয়ায় নতুন ফ্ল্যাটে অর্পিতা যোগ ! আরও কোটি কোটি টাকা? দরজা না খুলে, সিল করল ইডি! জানুন কারণ

Arpita Mukherjee: ফের ইডির নজরে অর্পিতার আর একটি ফ্ল্যাট! ফের কোটি কোটি টাকা? কী পাওয়া গেল সেখানে? কেন দরজা সিল করল ইডি? জানুন

  • Share this:

    #কলকাতা: ফের এক ফ্ল্যাটের খোঁজ। অর্পিতা মুখোপাধ্যায়ের আর এক নতুন ফ্ল্যাটের খোঁজ পেয়ে পণ্ডিতিয়ায় এক অভিজাত আবাসনে যায় ইডি। তদন্দকারী দলের কাছে খবর ছিল সেখানে একটি ফ্ল্যাট আছে পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের সেই মতো হানা দেয় ইডি আধিকারিকরা। তবে সারাদিন চেষ্টা করেও ওই ফ্ল্যাটের দরজা খুলতে পারলেন না ইডি আধিকারিকরা। কিন্তু তাহলে দরজা কেন ভাঙা হল না? এর আগেও তো ভাঙা হয়েছে ফ্ল্যাটের দরজা! তাহলে এই দরজা কি দিয়ে আটকানো যে ভাঙা গেল না!

    এর আগে বেলঘরিয়ার আবাসনে অর্পিতার ফ্ল্যাটের দরজাও না খুলতে পেরে ভাঙা হয়েছিল। সেখান থেকে আবার কোটি কোটি টাকা উদ্ধার হয়। বাথরুমেও রাখা ছিল বান্ডিল বান্ডিল নোট। তবে এই ফ্ল্যাটে কেন তালা ভেঙে ঢোকা হল না! যদিও এর এক কারণ রয়েছে ইডির কাছে। কারণ পণ্ডিতিয়ার ওই ফ্ল্যাট অর্পিতার নামে নেই। রয়েছে অন্য এক মহিলার নামে! কে সেই মহিলা! ইডির তরফে জানা যায় মহিলার নাম স্মিতা ঝুনঝুনওয়ালা! অর্পিতার নামে না হওয়ায়, তালা ভাঙা যায়নি। তাই সিল করে দেওয়া হয়েছে ওই ফ্ল্যাট। খোঁজ চলছে স্মিতার। যোগযোগ করার চেষ্টা করা হয় ফোনে, কিন্তু কেউ ফোন ধরেনি!

    তবে ইডির কাছে আগে থেকেই খবর ছিল যে পণ্ডিতিয়ার এই আবাসনের ৫০৩ নম্বর ফ্ল্যাটটি অর্পিতাকে ব্যবহার করতে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়! মনে করা হচ্ছে এই ফ্ল্যাটেও থাকতে পারে কোটি কোটি টাকা! তবে ইডি ওই ফ্ল্যাটে ঢুকতে না পারায় সে রহস্য সামনে আসছে না! লোকাল থানায় ইডি জানিয়ে রেখেছে, যাতে এই ফ্ল্যাটে কেউ না আসে! নজর রাখতে বলা হয়! কিন্তু এই স্মিতা ঝুনঝুনওয়ালা কে? কী সম্পর্ক অর্পিতার সঙ্গে? এই নিয়ে নয়া খোঁজ শুরু !

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর