Home /News /kolkata /
West Bengal News: জীবনতলা, চাঁচল, দেওয়ানদিঘি...মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই যা ঘটল এই এলাকাগুলিতে!

West Bengal News: জীবনতলা, চাঁচল, দেওয়ানদিঘি...মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই যা ঘটল এই এলাকাগুলিতে!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: দক্ষিণ ২৪ পরগণার জীবনতলায় শনিবার রাত থেকে তল্লাশি অভিযানে নামে জীবনতলা থানার পুলিশ। আর সেখান থেকেই আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার করা হয় পাঁচ দুষ্কৃতীকে।

  • Share this:

    #কলকাতা: রামপুরহাট গণহত্যার পরই বগটুই গ্রাম থেকেই পুলিশকে কড়া নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পুলিশ–প্রশাসনকে সর্বত্র বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার করার নির্দেশ দিয়েছেন তিনি। তারপর থেকেই মাড়গ্রাম, কেশপুর–সহ নানা জায়গা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হতে শুরু করেছে (West Bengal News)। এমনকী গ্রেফতারও হচ্ছে বহু দুষ্কৃতী। এবার সেই তালিকায় নতুন সংযোজন জীবনতলা, চাঁচল, দেওয়ানদিঘী।

    দক্ষিণ ২৪ পরগণার জীবনতলায় শনিবার রাত থেকে তল্লাশি অভিযানে নামে জীবনতলা থানার পুলিশ। আর সেখান থেকেই আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার করা হয় পাঁচ দুষ্কৃতীকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জীবনতলায় আগ্নেয়াস্ত্র নিয়ে কয়েকজন দুষ্কৃতী লুকিয়ে রয়েছে বলে খবর মিলেছিল। সেই সূত্র অনুসারেই তল্লাশি অভিযানে নেমে নানা জায়গা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ। ধরাও পড়ে পাঁচ দুষ্কৃতী।

    আরও পড়ুন: এমনও হয়! গুজরাতে তৈরি হল এমন এক রাস্তা, বদলে যেতে পারে সব ধ্যানধারণা!

    অপরদিকে, মালদহে আগ্নেয়াস্ত্র সহ এক যুবক গ্রেফতার। বামনগোলা থানার শিবমন্দির এলাকা থেকে গ্রেফতার করা হয় সশস্ত্র ওই যুবককে। উদ্ধার হয় পাইপগান ও গুলি। ধৃত যুবক মিলন মণ্ডল বামনগোলা ব্লকের গুয়াবাড়ী এলাকার বাসিন্দা। রবিবার ধৃতকে মালদহ আদালতে তুলবে পুলিশ। কোথা থেকে অস্ত্র এল তার কাছে, তা নিশ্চিত হতে পুলিশ হেফাজতে নিয়ে তদন্ত করা হবে। উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই রাজ্যজুড়ে অস্ত্র উদ্ধারে সক্রিয় হয়েছে পুলিশ। সেই সূত্রেই দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হল চাঁচলেও। শনিবার চাঁচল-২ ব্লকের জালালপুর নতুন বাজারে ঝোপ থেকে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করে চাঁচল থানার পুলিশ।

    আরও পড়ুন: রাজ্যের উপর দুটি নিম্নচাপ, আচমকাই বদলে যাবে বাংলার আবহাওয়া? যা বলছে হাওয়া অফিস...

    এদিকে, ফের বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার তালিত দিঘীরপার এলাকায়। এনএইচ২বি-এর ধারে দুটি জারিকেনে রাখা ছিল বোমা গুলি। ঘটনাস্থলে যায় দেওয়ানদিঘী থানার পুলিশ। এলাকাটিকে ঘিরে রাখা হয়। খবর দেওয়া হয় সিআইডি ও বোম ডিস্পোজাল স্কোয়াডকেও। গ্রাম লাগোয়া জাতীয় সড়কের ঠিক ধার থেকে বোমা উদ্ধারে এলাকাবাসীরা আতঙ্কিত।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Arms Recovered, West Bengal news

    পরবর্তী খবর