Home /News /kolkata /
Arjun Singh: ফুল 'বদলেই' ভোল বদল! ৫ মিনিটের ব্যবধানে পাল্টে গেল অর্জুনের ফেসবুক থেকে ট্যুইটার

Arjun Singh: ফুল 'বদলেই' ভোল বদল! ৫ মিনিটের ব্যবধানে পাল্টে গেল অর্জুনের ফেসবুক থেকে ট্যুইটার

ফুল বদল থেকে প্রোফাইল বদল অর্জুনের

ফুল বদল থেকে প্রোফাইল বদল অর্জুনের

Arjun Singh: তৃণমূলের দলীয় উত্তরীয় পরিধানের প্রায় সঙ্গে সঙ্গেই একের পর এক পাল্টে যেতে থাকল অর্জুন সিং এর ট্যুইটার ও ফেসবুকের প্রোফাইল পিকচার থেকে কভার ফটো (Arjun Social Media)।

  • Share this:

#কলকাতা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ঘরে ফিরলেন অর্জুন সিং। তুলে নিলেন পুরনো পতাকা। আর পদ্ম শিবির নয়, ফের ঘাসফুলের ঘরে ফিরলেন ব্যারাকপুরের সাংসদ। ইঙ্গিত দিচ্ছিলেন আগেই। একের পর এক মন্তব্য, ট্যুইট ও সোশ্যাল মিডিয়ার পোস্টে। কোনও পোস্টে দলীয় নেতৃত্বের সমালোচনা কোথাও আবার শাসক দলের প্রশংসা। তবে মূল বার্তা ছিল একটাই, বিজেপিতে আর মন টিকছে না তাঁর। জল্পনা সত্যি করেই ফিরলেন তৃণমূল শিবিরে। আর ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যখন চলছিল এই ঘরে ফেরা পর্ব, ঠিক তখনই মাত্র কয়েক মিনিটের সময়ক্ষেপে বদলে গেল অর্জুন সিং-এর সোশ্যাল মিডিয়ার 'মুখ' (Arjun Singh On Social Media)।

ট্যুইটারের ৫:৪০ এর ছবি ও কভার ফটো ট্যুইটারের ৫:৪০ এর ছবি ও কভার ফটো

তৃণমূলের দলীয় উত্তরীয় পরিধানের প্রায় সঙ্গে সঙ্গেই একের পর এক পাল্টে যেতে থাকল অর্জুন সিং (Arjun Singh) এর ট্যুইটার ও ফেসবুকের প্রোফাইল পিকচার থেকে কভার ফটো। যেখানে বিকেল ৫ টা ৪০ মিনিটেও তাঁর ট্যুইটার প্রোফাইলের ছবিতে বড় বড় করে লেখা ছিল 'আমার পরিবার বিজেপি পরিবার' সেখানে মাত্র পাঁচ মিনিট পরেই ৫ টা ৪৫ মিনিটে আপলোড হয় অর্জুন সিং-এর নতুন ছবি যে খানে তাঁর গলায় শোভা পাচ্ছে তৃণমূলের দলীয় রঙে রাঙা 'মা-মাটি-মানুষ' লেখা উত্তরীয়। একইভাবে বদলে যেতে দেখা যায় ফেসবুকের প্রোফাইল ছবি ও কভার ছবি (Arjun Singh On Social Media)।

প্রসঙ্গত, বেশ কয়েক সপ্তাহ ধরেই দলবদলের জল্পনা উসকে দিচ্ছিলেন অর্জুন সিং। পাটশিল্পের প্রতি কেন্দ্রের বঞ্চনা নিয়ে সরব হয়েছিলেন বিজেপি সাংসদ। তার পর কেন্দ্রীয় মন্ত্রী ও সচিবদের সঙ্গে একাধিক বৈঠক হলেও অর্জুনের মত বদলায়নি বলেই ইঙ্গিত দেন তিনি। নিজেই জানান, "শেষের কাউন্টডাউন শুরু"। রবিবার বিকেলে পুরনো দল তৃণমূলেই অবশেষে ফিরলেন তিনি। শুরু করলেন আরও একটি পর্ব।

আরও পড়ুন : "ঘরের ছেলে ছিলাম, ঘরে ফিরেছি", তৃণমূলে 'ঘর ওয়াপসি'র পর আর যা বললেন অর্জুন সিং

আরও পড়ুন : "এক ঘণ্টা লাগবে...", তবু এখনই সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন না অর্জুন! জানালেন কারণও

উল্লেখ্য, এই প্রথম নয়, এর আগেও একাধিকবার অর্জুনের দলবদলের ইতিহাস রয়েছে। কংগ্রেস থেকে তৃণমূল, বিজেপি হয়ে ফের ঘাসফুলে ফিরলেন এই রাজনৈতিক নেতা। ভবিষ্যতে কি আবারও দল বদল করবেন অর্জুন সিং? এই প্রশ্নের উত্তর কী লুকিয়ে আছে অর্জুন সিং-এর মাত্র কয়েকঘণ্টা আগে করা মন্তব্যে? বিজেপি ছাড়া প্রসঙ্গে এদিন সকালেই তিনি বলেন, "রাজনীতিতে সবকিছু সম্ভব, শেষ বলে কিছু নেই।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Arjun singh

পরবর্তী খবর