ঝুলনের বায়োপিকে অনুষ্কা শর্মা, ইডেনে ছবির শ্যুটিংয়ে বিরাট পত্নী

ঝুলনের বায়োপিকে অনুষ্কা শর্মা, ইডেনে ছবির শ্যুটিংয়ে বিরাট পত্নী

ইডেনে ঝুলন গোস্বামীর বায়োপিক শুটিংয়ের জন্য হাজির ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি।

  • Share this:

#কলকাতা: ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে অনুষ্কা শর্মা। ইডেনে ঝুলন গোস্বামীর বায়োপিক শুটিংয়ের জন্য হাজির ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি। শনিবার প্রায় ভোর রাত পর্যন্ত চলল শুটিং। প্রথমবারের জন্য ঝুলন গোস্বামী লুকে ধরা দিলেন বিরাট পত্নী। শনিবার ঠিক সন্ধ্যে ছটা নাগাদ ইডেনে আসেন অনুষ্কা। কালো ট্রাউজার আর হালফ্যাশনের খয়েরি জ্যাকেটে ইডেনে হাজির হন অনুষ্কা। গাড়ি থেকে নেমে মেকআপ ভ্যানে উঠে যান। প্রথম থেকেই বডি ল্যাঙ্গুয়েজ ধরা পড়ছিল আত্মবিশ্বাস। পরী সিনেমার পরিচালক প্রসিত রায় ঝুলনের বায়োপিকের ডিরেক্টর হিসাবে রয়েছেন।

নদীয়ার চাকদহ থেকে ট্রেনে করে কলকাতা আসা। আর্থিক অনটনে মধ্যে থেকেই ক্রিকেটার হওয়ার স্বপ্ন, ঝুলনের ময়দানের লড়াই। ভারতীয় ক্রিকেটের জার্নি। সবই থাকছে সিনেমায়। শনিবার ঘড়ির কাঁটায়ঠিক রাত যখন সাড়ে নটা। তখন ফ্লাডলাইটের ইডেনে হাজির হন অনুষ্কা। গায় ভারতীয় ক্রিকেট দলের জার্সি পিঠে লেখা ঝুলন। ঝুলনের মতই কাধ মামন চুল করেছেন অনুষ্কা। মাথায় ভারতীয় ক্যাপ। মাঠে ঢুকেই ঝুলনের সঙ্গে একবার কথা বলে নেন অনুষ্কা। তারপরই সোজা চলে যান শট দিতে। সূত্রের খবর, কয়েক মাস ধরেই অনুষ্কাকে নিজের বোলিং অ্যাকশন শেখাচ্ছেন ঝুলন। রোববার করে মুম্বাই অনুষ্কার সঙ্গে সময় কাটান মহিলা দলের প্রাক্তন অধিনায়ক। নিজের হাঁটাচলা থেকে ব্যাট ধরা, বল করার কৌশল শেখাচ্ছেন বঙ্গ পেসার। অনুষ্কাও নাকি খুব দ্রুত শিখে নিচ্ছেন ঝুলনের আদব-কায়দা। শনিবার রাতেও দেখা গেল সেই ছবি। এক ফ্রেমে ঝুলন অনুষ্কা। বিরাট পত্নী সঙ্গে ক্যামেরার ফ্রেমে চাকদহ এক্সপ্রেস। দুজনেই ক্যামেরার সামনে পোজ দিলেন। শুরুতে দল নিয়ে মাঠে নামার দৃশ্য শ্যুট হলো। শুটিং ইউনিটের একজনের কাছ থেকেই জানা গেল অনুষ্কাকে ইডেনের শ্যুট করার কথা বলেছেন স্বয়ং বিরাট। ভারতীয় কাপ্তান নাকি বলেন ঝুলনের বায়োপিক ইডেন এই শুটিং করা উচিত।

সেই মতই ইডেনে শুরু হল ঝুলনের বায়োপিকের কাজ। বায়োপিক এর নাম হিসেবে প্রাধান্য পাচ্ছে চাকদহ এক্সপ্রেস। তবে শুধু ঝুলন নামও ভাবা হচ্ছে। শনিবার ভোররাত পর্যন্ত শুটিং করেই কলকাতা পড়বে আপাতত শুটিং শেষ। রবিবার বোর্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের জন্য মুম্বাই পাড়ি দিচ্ছেন ঝুলন। রবিবার মুম্বাইতে উড়ে যাওয়ার কথা অনুষ্কা শর্মার। শনিবার ইডেনে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিকে সংবর্ধনা দেন সিএবি কর্তারা। অনুষ্কার হাতে ফুলের তোড়া তুলে দেন সহ-সভাপতি, যুগ্ম সচিব ও কোষাধক্ষ্য।

First published: 08:53:50 AM Jan 12, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर