পামেলা কাণ্ডে এবার অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে নোটিশ গোয়েন্দা বিভাগের

পামেলা কাণ্ডে এবার অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে নোটিশ গোয়েন্দা বিভাগের

পামেলা কাণ্ডে এবার অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে নোটিশ গোয়েন্দা বিভাগের

বিজেপি নেতা অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে নোটিশ পাঠালো কলকাতা পুলিশেকে গোয়েন্দা বিভাগ। জানা যাচ্ছে, কোকেন কাণ্ড সম্পর্কিত বেশ কিছু জিজ্ঞাসাবাদ করা হবে তাঁদের।

  • Share this:

    #কলকাতা: কোকেনকাণ্ডে এবার বিজেপির আরও দুই নেতাকে নোটিশ পাঠাল গোয়েন্দারা। বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে জেরা চলছে। এরই মধ্যে বিজেপি নেতা অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে নোটিশ পাঠালো কলকাতা পুলিশেকে গোয়েন্দা বিভাগ। জানা যাচ্ছে, কোকেন কাণ্ড সম্পর্কিত বেশ কিছু জিজ্ঞাসাবাদ করা হবে তাঁদের।

    পুলিশ সূত্রে খবর, এই দুই বিজেপি নেতার থেকে বেশ কিছু তথ্য পাওয়া যেতে পারে। অনুপম হাজরা জানিয়েছেন, গতকালও পামেলাকে বেশ কয়েকজন বিজেপি নেতার নাম ধরে ধরে সাংবাদিকরা জিজ্ঞাসা করেছেন। সৌমিত্র খাঁ, কৈলাশ বিজয়বর্গী, অনুপম হাজরার মতো অন্য কোনও বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ রয়েছে কি না। পামেলা স্পষ্ট জানিয়েছেন, বিজেপি বা অন্য কোনও বিজেপি নেতার বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। শুধু রাকেশ সিং এর বিরুদ্ধেই তাঁর অভিযোগ।

    পামেলা গোস্বামী অভিযোগ করেন , বিজেপি নেতা রাকেশ সিং তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। সম্পর্ক স্থাপনের জন্য জোর করতেন। রাজি না হওয়ায় প্রথমে শারীরিক নিগ্রহ এবং পরে তাঁকে কোকেন কাণ্ডে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ পামেলার। রাকেশ সিংই ষড়যন্ত্র করে তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন বলে দাবি বিজেপি নেত্রীর।

    রাকেশ সিংকে গ্রেফতার করেছে পুলিশ। রাকেশের ছেলেও এই মাদক কাণ্ডে জড়িতে বলে অভিযোগ করেন পামেলা। বৃহস্পতিবার রাকেস সিংএর বাড়িতে পুলিশ তল্লাসি করতে গেলে বাধা দেয় রাকেশ সিংএর বড় ছেলে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর