Home /News /kolkata /
Anubrata Mandal: সি টি স্ক্যান মেশিনে ঢুকতে ভয় পাচ্ছেন, কবে হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন অনুব্রত মণ্ডল?

Anubrata Mandal: সি টি স্ক্যান মেশিনে ঢুকতে ভয় পাচ্ছেন, কবে হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন অনুব্রত মণ্ডল?

কী এমন সমস্যা হল অনুব্রতর?

কী এমন সমস্যা হল অনুব্রতর?

Anubrata Mandal: অণ্ডকোষের সমস্যার কারণে বর্তমানে অনুব্রত মণ্ডলকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। রক্তে শর্করার মাত্রা এখনও খানিক বেশি। উচ্চ রক্তচাপ রয়েছে কিন্তু তা আপাতত নিয়ন্ত্রণে।

  • Share this:

    #কলকাতা: অনেকে বলেন তিনি বীরভূমের মুকুটহীন সম্রাট তিনি বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। গত কয়েকদিন যাবৎ কলকাতার এস এস কে এম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও নানাবিধ পরীক্ষা নিরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছেন এই ডাকসাইটে তৃণমূল নেতা।

    শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, অণ্ডকোষের সমস্যার কারণে বর্তমানে অনুব্রত মণ্ডলকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। রক্তে শর্করার মাত্রা এখনও খানিক বেশি। উচ্চ রক্তচাপ রয়েছে কিন্তু তা আপাতত নিয়ন্ত্রণে। শ্বাসকষ্টের জন্যে অক্সিজেন দেওয়া হচ্ছে মাঝে মধ্যে। তবে চিকিৎসকদের সূত্রে পাওয়া খবর অনুযায়ী আজই ছাড়া হবে না অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের সি টি স্ক্যান করা হতে পারে আজই। তবে চিকিৎসকদের সূত্রে পাওয়া খবর অনুযায়ী বীরভূমের এই তৃণমূল নেতা সি টি স্ক্যান মেশিনে ঢুকতে ভয় পাচ্ছেন।

    আরও পড়ুন : 'রেফার রোগ' অস্বস্তি রাজ্যজুড়ে! ১৩ টি হাসপাতালের রিপোর্টে চাঞ্চল্যকর পরিসংখ্যান

    প্রসঙ্গত, গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) পঞ্চমবারের জন্য তলব করে CBI। কিন্তু সেদিন শেষমুহূর্তে, নাটকীয়ভাবে, নিজাম প্যালেসের দিকে যেতে যেতেও আচমকা SSKM হাসপাতালের দিকে ঘুরে যায় তাঁর গাড়ি। তারপর থেকে সুপার স্পেশালিটি এই হাসপাতালেরই উডবার্ন ওয়ার্ডে রয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। চলছে চিকিৎসা। বসেছে মেডিকেল বোর্ড।

    আরও পড়ুন: "রোগী ICU-তে...স্যালইন নিচ্ছে না", সকাল সকাল ইকোপার্কে কার স্বাস্থ্যের খোঁজ দিলেন দিলীপ ঘোষ?

    জানা যায়, শ্বাসকষ্ট সহ তাঁর একাধিক সমস্যা রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়। সেইসঙ্গে রয়েছে অণ্ডকোষের সমস্যা। শ্বাসকষ্টের সমস্যা কী থেকে হচ্ছে তা জানার জন্য বুধবার সিটি অ্যাঞ্জিওগ্রাম পরীক্ষা করানো হয়। এর জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় ভবানীপুরে এসএসকেএমেরই শাখা রামরিক দাস হাসপাতালে। SSKM সূত্রে দাবি, অনুব্রত মণ্ডলের এখনও শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। এছাড়াও একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। অনুব্রত মণ্ডল এসএসকেএম-এ ভর্তি হওয়ার পর তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিয়ে গেছে সিবিআই।

    ওঙ্কার সরকার

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Anubrata Mandal, Birbhum news

    পরবর্তী খবর