Home /News /kolkata /

আবারও রাজ্যে ব্ল্যাক ফাঙ্গাসে মৃত্যু! হুহু করে বাড়ছে সম্ভাব্য আক্রান্তের মৃত্যুও

আবারও রাজ্যে ব্ল্যাক ফাঙ্গাসে মৃত্যু! হুহু করে বাড়ছে সম্ভাব্য আক্রান্তের মৃত্যুও

ব্ল্যাক ফাঙ্গাসে আরও এক মৃত্যু রাজ্যে।

ব্ল্যাক ফাঙ্গাসে আরও এক মৃত্যু রাজ্যে।

এই নিয়ে ব্ল্যাক ফাঙ্গাসে সাম্ভব্য় মৃত্যুর সংখ্যা ৭। সব মিলিয়ে রাজ্যের স্বাস্থ্যবিদদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে ব্ল্যাক ফাঙ্গাস।

  • Share this:

#কলকাতা: রাজ্যে সুনিশ্চিত ভাবে ব্ল্যাক ফাঙ্গাসেই আক্রান্ত  আরো একজনের সন্ধান পাওয়া গেল। আক্রান্ত ব্যক্তি  এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ২৪। এখনও পর্যন্ত এই রোগে মৃত্যু হয়েছে মোট তিন জনের। নতুন করে সন্দেহজনক ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত আরও ৪ জন।  আক্রান্ত নন কিন্তু সন্দেহের তালিকায় আছেন এমন ব্যক্তির সংখ্য়া এই মুহূর্তে ৩৩ জন। উল্লেখ্য আজ সন্দেহজনক দুই আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে ব্ল্যাক ফাঙ্গাসে সাম্ভব্য়  মৃত্যুর সংখ্যা ৭। সব মিলিয়ে রাজ্যের স্বাস্থ্যবিদদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে ব্ল্যাক ফাঙ্গাস।

ব্ল্যাক ফাঙ্গাসের সংক্রমণে রাজ্যে প্রথম মৃত্যু হয় হরিদেবপুরের এক বাসিন্দার। ক্রমেই এই সংক্রমণ ছড়াতে থাকে জেলায় জেলায়। গতকালই  বীরভূমের রামপুরহাটের ৯ নম্বর ওয়ার্ডের ৮৬ বছর বয়সি এক বৃদ্ধা জামনাতোরা  প্রাণ হারান ব্ল্যাক ফাঙ্গাসে।  বীরভূমের আরও এক মহিললার শরীরে ব্ল্যাক ফাঙ্গাস ধরা পড়েছে। নতুন করে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত হওয়া এই মহিলা তৃপ্তি দত্ত, বীরভূমের নলহাটিরই বাসিন্দা।

চিকিৎসকদের থেকে জানা গিয়েছে, এই মহিলা প্রথমে করোনা আক্রান্ত হন এবং সুস্থ হয়ে বাড়ি ফেরেন। বাড়ি ফিরে হোম আইসোলেশনে থাকাকালীন চোখে মুখে কালো কালো দাগ লক্ষ্য করা যায়। সেই সময় তিনি বহরমপুরে ভর্তি হন এবং সেখান থেকে ব্ল্যাক ফাঙ্গাস সন্দেহ হওয়ায় তাকে পাঠিয়ে দেওয়া হয় কলকাতা মেডিকেল কলেজে। পরীক্ষার পর জানা যায় ওই মহিলার ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত। বর্তমানে তাঁর কলকাতা মেডিকেল কলেজেই চিকিৎসা চলছে।

Published by:Arka Deb
First published:

Tags: Black Fungus, Black Fungus Death

পরবর্তী খবর