দুই মন্ত্রীর কাজিয়া: রাজীব অন্যায় করেছে, বললেন ফিরহাদ হাকিম 

প্রকাশ্যে কাজিয়া রাজ্যের দুই মন্ত্রীর।

শনিবার রাজীব প্রসঙ্গে বলতে গিয়ে হাওড়া জেলার দায়িত্বপ্রাপ্ত কো-অর্ডিনেটর ফিরহাদ হাকিম।

  • Share this:

#কলকাতা: অন্যায় করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রাথমিক  প্রতিক্রিয়ায় এমনটাই জানালেন ফিরহাদ হাকিম।

শুক্রবার দলের হাওড়া জেলার সভাপতি অরূপ রায়ের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খোলেন জেলার কো-অর্ডিনেটর ও রাজ্যের মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ মুখ রাজীব বন্দ্যোপাধ্যায়। গত শুক্রবার হাওড়া জেলায় দুর্নীতির অভিযোগে সাসপেন্ড করা হয় বেশ কয়েকজন পঞ্চায়েত স্তরের পদাধিকারীদের। প্রেস কনফারেন্স করে এ কথা ঘোষণা করেন হাওড়া জেলা সভাপতি অরূপ রায়। এর পরই ক্ষোভ এ ফেটে পড়েন রাজীব। সংবাদমাধ্যমের সামনে এই নিয়ে মুখ খোলেন‌। রাজীবের মূল বক্তব্য ছিল, দলে শুদ্ধিকরণের নামে রাঘববোয়াল রুই কাতলাদের ছেড়ে চুনোপুটিদের শাস্তি দিয়ে স্বজনপোষণ করা হচ্ছে।

রাজীব ওই দিন আরও বলেছিলেন, তাঁকে অন্ধকারে রেখে সভাপতি এক তরফা সিদ্ধান্ত নিচ্ছেন।পাশাপাশি কারও কারও জন্য দল কালিমালিপ্ত হচ্ছে বলেও মন্তব্য করেছিলেন রাজীব।

শনিবার রাজীব প্রসঙ্গে বলতে গিয়ে হাওড়া জেলার দায়িত্বপ্রাপ্ত কো-অর্ডিনেটর ফিরহাদ হাকিম। বলেন " মুখ খুলে রাজীব অন্যায় করেছে। কিছু বলার থাকলে আমাকে বা দলকে বলতে পারত।"

ফিরহাদ হাকিম আরও বলেন, " রাজীব দলের গুরুত্বপূর্ণ নেতা। ও যা  বলেছে তা মিডিয়া বলছে, আমাকে তো বলেনি। দলের কথা মিডিয়ায় আলোচনা করব না। কিছু বলার থাকলে ওকে বলব।"

Published by:Arka Deb
First published: