Home /News /kolkata /
Airport Agitation: রাঁচির বিমান হঠাৎই নামল দমদমে! যাত্রী অসন্তোষে তুলকালাম কলকাতা বিমানবন্দরে...

Airport Agitation: রাঁচির বিমান হঠাৎই নামল দমদমে! যাত্রী অসন্তোষে তুলকালাম কলকাতা বিমানবন্দরে...

বিমানের জরুরি অবতরণ ঘিরে তুমুল হইচই দমদমে!

বিমানের জরুরি অবতরণ ঘিরে তুমুল হইচই দমদমে!

Airport Agitation: জানা গিয়েছে, খারাপ আবহাওয়ার কারণে জরুরি অবতরণ করানো হয় ওই বিমানটির। যার ফলে যাত্রী বিক্ষোভ শুরু হয় দমদম বিমানবন্দরে।

  • Share this:

    #কলকাতা : দমদম বিমানবন্দরে একটি রাঁচীগামী বিমানের জরুরি অবতরণ ঘিরে তুমুল অসন্তোষ সৃষ্টি হয় রবিবার। জানা যায় খারাপ আবহাওয়ার কারণেই ভুবনেশ্বর থেকে রাঁচীগামী ওই এয়ার ইন্ডিয়া (Air India Flight) বিমানটির জরুরি অবতরণ করানো হয়। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও বিমান সংস্থা থেকে কোনও কাঙ্খিত সমাধান না পেয়ে বিক্ষোভে (Airport Agitation) ফেটে করেন যাত্রীরা।

    আরও পড়ুন : নেতাজির জন্মক্ষণে শঙ্খ বাজিয়ে শ্রদ্ধা নিবেদন মুখ্যমন্ত্রীর, 'সুভাষজি' গানের অনুরোধ মমতার...

    জানা গিয়েছে, খারাপ আবহাওয়ার (Bad Weather) কারণে জরুরি অবতরণ করানো হয় ওই বিমানটির। যার ফলে যাত্রী বিক্ষোভ শুরু হয় দমদম বিমানবন্দরে (Airport Agitation) । সূত্রের খবর, ভুবনেশ্বর থেকে রাঁচি যাওয়ার 9I719 এয়ার ইন্ডিয়া বিমানটির এদিন সকাল ১১:৩০ নাগাদ ওড়ার কথা থাকলেও দুপুর দুটো নাগাদ রওনা দেয় বিমানটি। রাঁচিতে খারাপ আবহাওয়া (Bad Weather) থাকায় কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় বিমানটিকে।

    এদিকে জরুরি অবতরণের পর থেকে যাত্রীরা লাউঞ্জে অপেক্ষা করতে শুরু করেন। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা বিমানবন্দরে বসে থাকলেও সেভাবে সুরাহা হয়নি তাঁদের জন্য। অভিযোগ, প্রায় ৫০ জন যাত্রী ছিল বিমানে। অথচ তাঁদের জন্য কোনরকম ব্যবস্থা করা হয়নি। এমনকি জল পর্যন্ত দেওয়া হয়নি বলে অভিযোগ যাত্রীদের।

    আরও পড়ুন : 'স্মার্টফোন-স্মার্ট ঘড়িতে' তথ্য ফাঁসের ভয়! আধিকারিকদের বিশেষ নির্দেশিকা কেন্দ্রের...

    সবমিলিয়ে এয়ার ইন্ডিয়া সংস্থার (Air India Flight) বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ আনেন অপেক্ষারত যাত্রীদের একাংশ। জানানো হয়েছে, এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের পক্ষ থেকে কুড়ি দিন পরে যাত্রীদের টাকা ফেরত দেওয়া হবে বলে জানানো হয়েছে। কিন্তু যাত্রী ভোগান্তির কোনও সুরাহা হয়নি সে ভাবে। যাত্রীরা গোটা ঘটনায় প্রশ্ন (Airport Agitation)  তুলছেন, এখন তাঁরা কোথায় থাকবেন? অভিযোগ, যাত্রী সুরক্ষা ও স্বার্থে কোনরকম ব্যবস্থা করা হচ্ছে না এয়ার ইন্ডিয়ার তরফে। ফলে চরম ভোগান্তির মধ্যে কাটাতে হয় রাঁচিগামী বিমানের যাত্রীদের।

    অনুপ চক্রবর্তী

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Air India, Dumdum Airport, Emergency

    পরবর্তী খবর