জোয়ারের জলের তোড়ে ভেঙে গেল জেটি, আহত ২

জোয়ারের জলের তোড়ে ভেঙে গেল জেটি, আহত ২

আহিরীটোলা ঘাটে বানের তোড়ে ভেঙে পড়ল জেটির একাংশ। আহত দু’জন।

  • Share this:

#কলকাতা: আহিরীটোলা ঘাটে বানের তোড়ে ভেঙে পড়ল জেটির একাংশ। আহত দু’জন। রক্ষণাবেক্ষণের অভাব নাকি জলের তোড়েই ভেঙেছে জেটি, তা এখনই পরিস্কার নয়। জেটি ভেঙে যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে আহিরীটোলা-বাধাঘাট ফেরি সার্ভিস। ভোগান্তিতে হাজার হাজার মানুষ।

শান্ত রবিবারে ছন্দপতন। বেলা তখন ১১:৪৪। ছুটির দিন হওয়ায় আহিরীটোলা ঘাটে যাত্রী সংখ্যা ছিল খুব কম। বান আসার সতর্কতা ছিলই, সেই জন্যই আশপাশের লোককে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তার মধ্যেও তাল কাটল জলের বিরাট ঢেউয়ে। জলের তোড়ে ভেঙে পড়ে ঝুলন্ত ব্রিজের একাংশ।

ভাটার সময় নীচে নেমে যায় ব্রিজ, জোয়ারের সময় উপরে উঠে আসে ব্রিজ। এই নিয়মেই ঝুলন্ত ব্রিজ সংযোগ করছে জেটি থেকে আহিরীটোলা ঘাটকে। ব্রিজের এই গ্যাঞ্জেস ওয়ে ভেঙে যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে ব্রিজ। আহত হয়েছেন দুজন। তাদের ভর্তি করা হয়েছে ইএসআই হাসপাতালে।

ঘটনাস্থলে পৌঁছন এলাকার বিধায়ক শশী পাঁজা। স্থানীয় কাউন্সিলর। সঙ্গে ছিল নর্থ পোর্ট থানার পুলিশ। ব্রিজ ভাঙার ঘটনায় রক্ষণাবেক্ষণের অভাবের অভিযোগ যাত্রীদের। আতঙ্কিত যাত্রীরাও। তবে ব্রিজের রক্ষণাবেক্ষণ নয়, অতিরিক্ত জলের জন্যই এই দুর্ঘটনা বলে মনে করছেন ব্রিজ রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কর্মীরা।

First published: 06:05:06 PM Sep 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर