Home /News /kolkata /
হস্টেল বিতর্ক: এসআরএফটিআইতে অচলাবস্থায় হস্তক্ষেপ কেন্দ্রের

হস্টেল বিতর্ক: এসআরএফটিআইতে অচলাবস্থায় হস্তক্ষেপ কেন্দ্রের

SRFTI

SRFTI

হস্টেল বিতর্ক: এসআরএফটিআইতে অচলাবস্থায় হস্তক্ষেপ কেন্দ্রের

  • Share this:

     #কলকাতা: এসআরএফটিআইতে অচলাবস্থা কাটাতে হস্তক্ষেপ কেন্দ্রের। দীপাবলির পরই প্রতিনিধি দল পাঠাচ্ছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক। মঙ্গলবার অধিকর্তা দেবমিত্রা মিত্রকে প্রায় তিন ঘণ্টা ঘেরাওয়ের পর অবস্থানে বসেন আন্দোলনকারীরা। এখনও চোদ্দো জন ছাত্রীকে বহিষ্কারের সিদ্ধান্তে অনড় এসআরএফটিআই কর্তৃপক্ষ।

    হস্টেল বিতর্কে অচলাবস্থা চলছে এসআরএফটিআইতে। ছাত্র হস্টেল না ছাড়ায় চোদ্দোজন ছাত্রীকে বহিস্কার করে কর্তৃপক্ষ। এর প্রতিবাদে ক্লাস বয়কট করে আন্দোলন শুরু করেছেন পড়ুয়াদের একাংশ। এসআরএফটিআইতে অচলাবস্থা নিয়ে এবার হস্তক্ষেপ করছে কেন্দ্র। তথ্য ও সম্প্রচার মন্ত্রক সূত্রে খবর,

    - এসআরএফটিআই পরিদর্শনে প্রতিনিধি দল পাঠাচ্ছে কেন্দ্র - দীপাবলির পরই কেন্দ্রীয় প্রতিনিধিরা আসবেন - এসআরএফটিআই কর্তৃপক্ষের সঙ্গে মন্ত্রকের কথা হয়েছে

    বুধবার এসআরএফটিআই-এর অধিকর্তা দেবমিত্রা মিত্রকে ঘেরাও করেন পড়ুয়ারা। শিক্ষক ও অশিক্ষক কর্মীদেরও ঘেরাও করা হয়। প্রশাসনিক ভবনে তাঁদের ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ।

    প্রায় তিন ঘণ্টা ঘেরাওয়ের পর অবস্থানে বসেন আন্দোলনকারীরা ছাত্রীদের বহিস্কারের সিদ্ধান্তে অনড় এসআরএফটিআই কর্তৃপক্ষ।এসআরএফটিআই কর্তৃপক্ষ ও আন্দোলনকারী পড়ুয়ারা দু'পক্ষই নিজেদের অবস্থানে অনড়। ফলে কেন্দ্রীয় প্রতিনিধিরা না আসা পর্যন্ত হস্টেল বিভাজন নিয়ে অচলাবস্থা যে এখনই কাটছে না, তা বলাই যায়।

    First published:

    Tags: Hostel segregation issue, SRFTI

    পরবর্তী খবর