বেপরোয়া জাগুয়ারের ধাক্কা মার্সিডিজে, লাউডন স্ট্রিটে মৃত ২ বাংলাদেশি

লাউডন স্ট্রিটে শুক্রবার রাতে দুর্ঘটনা। দ্রুত গতিতে মার্সিডিজে ধাক্কা জাগুয়ারের। নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে ধাক্কা মার্সিডিজের।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 17, 2019 03:46 PM IST
বেপরোয়া জাগুয়ারের ধাক্কা মার্সিডিজে, লাউডন স্ট্রিটে মৃত ২ বাংলাদেশি
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 17, 2019 03:46 PM IST

#কলকাতা: মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া গতির বলি ২পথচারী! লাউডন স্ট্রিটে শুক্রবার রাতে দুর্ঘটনা। দ্রুত গতিতে মার্সিডিজে ধাক্কা জাগুয়ারের। নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে ধাক্কা মার্সিডিজের।

পুলিশ কিয়স্কের সামনে দাঁড়িয়েছিলেন ৩ জন। হাসপাতালে নিয়ে গেলে ২ জনকে মৃত ঘোষণা করা হয়। মৃত পথচারী কাজী মহম্মদ মইনুল আলম ও ফরহানা ইসলাম তানিয়া বাংলাদেশের বাসিন্দা। দুর্ঘটনায় গুরুতর জখম আরও এক বাংলাদেশি এসএসকেএমে চিকি‍ৎসাধীন।

দেহ বাংলাদেশে ফেরানো নিয়ে সিপির সঙ্গে কথা হয় বাংলাদেশ হাই কমিশনের। দুর্ঘটনায় আহত দুই গাড়ির আরোহীও। দু’টি গাড়িই আটক করে পুলিশ। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু পুলিশের। দুর্ঘটনার পরই পলাতক জাগুয়ারের চালক।

পুলিশ সূত্রে জানা যায়, জাগুয়ারটি প্রখ্যাত এক রেস্তোঁরার মালিকের।

শুক্রবার রাত একটা পঞ্চাশ নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তখন প্রবল বৃষ্টি। বিড়লা তারামণ্ডল থেকে কলামন্দিরের দিকে যাচ্ছিল জাগুয়ারটি। অন্যদিকে লাউডন স্ট্রিট ধরে আসছিল মার্সিডিজ। লাউডন স্ট্রিট-শেক্সপিয়র সরণির সংযোগস্থলে প্রথমে প্রবল গতিতে এসে মার্সিডিজে ধাক্কা মারে জাগুয়ারটি।ধাক্কায় মার্সিডিজের চালক ও আরোহী আহত। তবে এয়ারব্যাগ থাকায় বেঁচে গিয়েছেন। মার্সিডিজে ধাক্কা মেরেই থেমে যায়নি জাগুয়ার। পুলিশ জানিয়েছে, গতি এতই বেশি ছিল যে, পাশের পুলিশ কিয়স্কে ধাক্কা মারে। কিয়স্কের পাশেই তিনজন দাঁড়িয়েছিলেন। তাঁদেরও ধাক্কা মারে জাগুয়ারটি

Loading...

দুর্ঘটনার খবর পেয়ে সেখানে আসে শেক্সপিয়র সরণি থানার পুলিশ।এসএসকেএম-এ নিয়ে যায় ৩জন পথচারীকে। হাসপাতালে দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তৃতীয় ব্যক্তি ও মার্সিডিজের দুই আরোহী এসএসকেএম-এ ভর্তি।

জাগুয়ারকে বাজেয়াপ্ত করেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। জাগুয়ারটি শহরের একটি নামী রেস্তোঁরা চেনের নামে। গাড়িটি চালাচ্ছিল রেস্তোরাঁর মালিকের ছেলে আরসালান পারভেজ। দুর্ঘটনার পর সে গাড়ি রেখে চম্পট দেয়। আজ দুপুরে সৈয়দ আমির আলি অ্যাভিনিউ থেকে গ্রেফতার আরসালান পারভেন। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে জানতে পেরেছে দ্রুত গতিতে আসছিল জাগুয়ারটি। মার্সিডিজটি ছিটকে সজোরে ধাক্কা মারে ট্রাফিক পুলিশের কিয়স্কে।

First published: 11:29:49 AM Aug 17, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर