Home /News /kolkata /
করোনা আতঙ্কের মধ্যেই বেলডাঙা ও দৌলতাবাদে বিধ্বংসী আগুন, ভস্মীভূত ২০টি বাড়ি

করোনা আতঙ্কের মধ্যেই বেলডাঙা ও দৌলতাবাদে বিধ্বংসী আগুন, ভস্মীভূত ২০টি বাড়ি

স্থানীয়দের অভিযোগ, দমকল এসে পৌঁছানোর আগেই সব পুড়ে ছাই হয়ে যায় ।

  • Share this:

#কলকাতা: করোনা আতঙ্কের মধ্যেই আগুনে পুড়ে ভস্মীভূত ৯টি বাড়ি। ঘটনাটি ঘটেছে দৌলতাবাদের গঙ্গাপ্রসাদ এলাকায় । এলাকাবাসী আগুন জ্বলতে দেখে তড়িঘড়ি আগুন নেভানোর চেষ্টা করে এবং দৌলতাবাদ থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল বাহিনী ৷ এরপর ববেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ৷

স্থানীয়দের অভিযোগ, দমকল এসে পৌঁছানোর আগেই সব পুড়ে ছাই হয়ে যায় । ৯টি পরিবারের সকলের "নুন আনতে পান্তা ফুরায়" অবস্থা। তার মধ্যে তিনটি পরিবার ভিক্ষা করে দিন চালায়। রান্না করা উনুনের জ্বলন্ত ছাই থেকেই আগুন ধরে যায় বলে জানা গিয়েছে । সেই আগুনে পুড়ে ভষ্মিভূত হয় বাড়ির আসবাবপত্র, চাল,গম, আঁটা, সাজ-পোশাক, সাইকেল, বাড়ি এবং জমির দলিল, প্রয়োজনীয় প্রমানপত্র, এবং আনুমানিক ৩ লক্ষ টাকা।

এখন আর্থিক সাহায্য অপেক্ষায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। অন্যদিকে বেলডাঙায় আগুন লেগে ভষ্মীভূত হয়ে যায় ৮টি বাড়ি।ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ বেলডাঙা থানা এলাকার কাজিসাহ পশ্চিমপাড়াতে। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন হঠাৎ মানা শেখের বাড়িতে আগুন লেগে যায়। সেই আগুন ছড়িয়ে কিছুক্ষণের মধ্যে বিশাল আকার ধারন করে ৷ এরপর আরও ৭টি বাড়িতে আগুন লেগে যায়। লকডাউনের কারণে আশপাশের লোকজন বাড়িতে থাকায় সকলে ছুটে আসে এবং আগুন নেভাতে সক্ষম হয়। প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক অনুমান। আগুন নেভার পর আসে দমকল বাহিনীর গাড়ি। এই আগুন কীভাবে লেগেছে তা নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Fire, Fire In Daulatabad, Massive Fire

পরবর্তী খবর