শালিমার স্টেশনে নির্মীয়মান শেড ভেঙে বিপত্তি ! মৃত ১ শ্রমিক

শালিমার স্টেশনে নির্মীয়মান শেড ভেঙে বিপত্তি ! মৃত ১ শ্রমিক
  • Share this:

#কলকাতা: শালিমার স্টেশনে ভেঙে পড়ল নির্মীয়মান শেড। ছিঁড়ে যায় ওভারহেডের তার। বিদ্যুৎপৃষ্ট হয়ে দুখা পাসোয়ান নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আরও দুই শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেলের বিরুদ্ধে গুরুতর গাফিলতির অভিযোগ উঠেছে।

শালিমার স্টেশন সাজছে আধুনিক সাজে। প্ল্যাটফর্মের উপর হচ্ছে কংক্রিটের শেড। সেই কাজ চলার সময়ই বিপর্যয়। হুড়মুড়িয়ে ভেঙে পড়ে শেড।

৩ নম্বর প্ল্যাটফর্মের খুব কাছে এই দুর্ঘটনা। প্ল্যাটফর্মে তখন দাঁড়িয়ে লোকমান্য তিলক এক্সপ্রেস। শেড ভেঙে ওভারহেডের তার ছিঁড়ে যায়। সে সময় সেখানে কাজ করছিলেন শ্রমিকরা। জখম হন বেশ কয়েকজন শ্রমিক। প্রচন্ড শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। স্টেশন জুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক।

উদ্ধারকাজ দেরিতে শুরুর অভিযোগ তোলেন স্থানীয়রা। ঘটনাস্থলে গেলে ইয়ার্ড মাস্টারকে মারধরও করা হয়। রেলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন নির্মাণকর্মীরা। তাঁদের অভিযোগ, দুর্ঘটনার অনেক পরে ওভারহেডের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতেই এক শ্রমিকের প্রাণ গিয়েছে।

ভেঙে পড়া শেডের ভিতরে কেউ আটকে কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়। আনা হয় পুলিশ কুকুর। কী ভাবে এই দুর্ঘটনা তা জানতে উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল। কিন্তু দুর্ঘটনার পর রেলের গাফিলতির তদন্ত হবে কি ?

Loading...

আরও দেখুন-

First published: 07:03:48 PM Sep 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर