Home /News /jalpaiguri /
Jalpaiguri: সকালের পর দুপুরে আবার মিলল অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ! চাঞ্চল্য

Jalpaiguri: সকালের পর দুপুরে আবার মিলল অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ! চাঞ্চল্য

একই দিনে পরপর দু টি দেহ উদ্ধারে চাঞ্চল্য জলপাইগুড়িতে। সকালে গোমস্তাপাড়া এলাকা থেকে একটি ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের পর আবার ও দেহ আরেকটি দেহ উদ্ধারে চাঞ্চল্য।

  • Share this:

    #জলপাইগুড়ি: একই দিনে পরপর দু টি দেহ উদ্ধারে চাঞ্চল্য জলপাইগুড়িতে। সকালে গোমস্তাপাড়া এলাকা থেকে একটি ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের পর আবার ও দেহ আরেকটি দেহ উদ্ধারে চাঞ্চল্য। খোদ জলপাইগুড়ি শহর এলাকাতে এভাবে পর পর দেহ উদ্ধারে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। কে বা কারা এই ঘটনা গুলি ঘটাচ্ছে সেটাই চিন্তার বিষয়। প্রসঙ্গে বলা বাহুল্য, বুধবার দিন দুপুরে ফের একটি দেহ উদ্ধার হল জলপাইগুড়িতে। আর তাতেই শোরগোল পড়ে গেল।সকালের ঘটনা যদিও বা জলপাইগুড়ি শহর থেকে দূরে কিন্তু দুপুরে ঘটনাটি একেবারে শহরের মাঝে ঘটায় আরো চাঞ্চল্য। জেলা আদালতের পেছনে থাকা ডোবা থেকে উদ্ধার মৃতদেহটি।  সূত্রের খবর, বুধবার জলপাইগুড়ি জেলা আদালতের পেছনে রহমান হাউস সংলগ্ন একটি ডোবাতে এক মাঝ বয়েসি ব্যাক্তির দেহ ভেসে থাকার ঘটনা কে ঘিরে ব্যাপক চঞ্চল্য দেখা দেয়।

    তবে ভেসে থাকা ব্যাক্তি যে মৃত তা প্রাথমিক ভাবে নিশ্চিত এলাকাবাসী তবে জলে অর্ধেক ভেসে থাকা ব্যাক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। মৃতদেহ ভাসছে এমন খবর ছড়িয়ে পরতেই জেলা আদালতের বার এসোসিয়েশনের বেশ কিছু সদস্য ঘটনাস্থলে ছুটে আসেন। এর পাশাপাশিখবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল সদস্য স্বরপ মন্ডল সহ কোতোয়ালি থানার পুলিশ।

    আরও পড়ুনঃ বৃষ্টির জেরে ব্যাপক ক্ষতি ডুয়ার্সে! আট থেকে দশ হাজার চা গাছ ভেসে গেল

    মৃতদেহটি ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।ঘটনাস্থলে দাঁড়িয়ে এক আইনজীবী জানান, এখনই কিছু বোঝা যাচ্ছে না, পুলিশ তদন্ত করে দেখছে বিষয়টি। এদিকে বুধবার দিন সকালে দড়ি বাধা অবস্থায় আরেকটি মৃতদেহ পাওয়া গেছে জলপাইগুড়ি গোমস্তাপাড়া সংলগ্ন এলাকায়।

    আরও পড়ুনঃ  ভেঙেছে সেতু, জীবনের ঝুঁকি নিয়ে স্কুল মুখো পড়ুয়ারা

    হাত পা বাঁধা অবস্থায় পাওয়া ওই ব্যক্তির পরিচয়ও এখনো জানা যায়নি। দুটি দেহই উদ্ধারে আসে পুলিশ। চলছে তদন্ত। তবে এরা জলপাইগুড়ির বাসিন্দা না বাইরের তা নিয়েও এখনো ধন্ধে পুলিশ।

    Geetashree Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর