Home /News /jalpaiguri /
Robbery in Jalpaiguri- ভরদুপুরে দরজা ভেঙে বাড়ি সাফ! শহরের বুকে কী ভয়ঙ্কর কাণ্ড!

Robbery in Jalpaiguri- ভরদুপুরে দরজা ভেঙে বাড়ি সাফ! শহরের বুকে কী ভয়ঙ্কর কাণ্ড!

জলপাইগুড়িতে আজ ঘটনাস্থলে পুলিশ

জলপাইগুড়িতে আজ ঘটনাস্থলে পুলিশ

জলপাইগুড়ি শহরে দিনের বেলায় বাড়ির জানালা দরজা ভেঙে চুরির চেষ্টা, ধৃত তিন দুষ্কৃতী। 

  • Share this:

    #জলপাইগুড়ি: ফাঁকা বাড়ি পেয়ে সেই সুযোগকে কাজে লাগিয়ে ভরদুপুরে চুরির ঘটনা ঘটল জলপাইগুড়িতে। জানা যায়, শনিবার দিন দুপুরে জলপাইগুড়ির জগদীশ চন্দ্র বোস লেনে একটি চুরির ঘটনা ঘটে। ওই বাড়িটি ফাঁকা অবস্থায় রয়েছে বেশ কিছুদিন ধরে। রাত্রি বেলা সেখানে মদের আসর বসে।বসে আড্ডার ঠেক।প্রায়শই ওই এলাকায় দুষ্কৃতী তান্ডবের কথা জানিয়েছেন এলাকাবাসী। ফের আজ দুপুরে এই চুরির ঘটনা ঘটায় ক্ষুব্ধ এলাকাবাসী। বাড়ি ফাঁকা পেয়ে আজ দুপুরে জানলা দরজা ভেঙে ঢুকে পড়ে তিন দুষ্কৃতী।

    স্থানীয়দের অভিযোগ, আগেও এই বাড়িতে এই ধরণের চুরির ঘটনা ঘটেছে। বাড়ি ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে অসামাজিক কাজকর্ম লেগেই থাকে। পার্শ্ববর্তী জয়ন্তী পাড়া এলাকাতেও এই তিন দুষ্কৃতীদের আগে দেখা গিয়েছে বলে এলাকার মানুষ জানান। এলাকাবাসীরা বেশ কয়েকবার মারধরও করেছে তাদের।

    আরও পড়ুন- সন্তান স্নেহে মৃত শাবককে ঘিরে মা সহ হাতির পাল! রেডব্যাংক চা বাগানে বিরল দৃশ্য!

    ওই এলাকার কিছু প্রত্যক্ষদর্শীর কথায়, "প্রায়ই এই বাড়িতে এইরকম ঘটনা ঘটে। আর রাত হলেই ফাঁকা বাড়িতে মদের আসর বসে। অল্পবয়সী ছেলেদের অত্যাচার চলে। বেশ কয়েকবার আমরা মারধরও করেছি। আজ ফের চুরির ঘটনা ঘটল।তবে আজ আর তারা জিনিস পত্র নিয়ে পালাতে পারেনি। হাতে নাতে পাকড়াও করা হয়।"

    আরও পড়ুন- মাদক ও প্রতারণার বিরুদ্ধে রেল পুলিশের অভিযান, সচেতন করা হল ‌যাত্রীদের

    প্রসঙ্গত, জলপাইগুড়ি শহরে কিছুদিন ধরেই চুরি ডাকাতি ছিনতাইয়ের ঘটনা অস্বাভাবিক হারে বেড়েছে। এর আগে চলন্ত বাইক থেকে নামিয়ে সোনার গহনা, অলংকার ইত্যাদি চুরি করার ঘটনা ঘটে। কখনো পুলিশের পরিচয় দিয়ে চুরি, কখনো আগ্নেয়াস্ত্র দিয়ে চুরি ঘটেই চলেছে খোদ শহরের বুকে। এই নিয়ে বেয়াহ পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। খোদ শহরের বুকে কীভাবে দিনের পর দিন এমন চুরির ঘটনা ঘটে তা নিয়েই ক্ষুব্ধ শহরবাসী।

    অন্যদিকে, এই চুরি চামারির ঘটনায় বেয়াহ কয়েকবার সংবাদমাধ্যমের সামনে তদন্তের আশ্বাস দিয়েছেন এস পি। শহরের সুরক্ষায় নানা জায়গায় সিসিটিভি বসিয়েছে প্রশাসন। তা সত্ত্বেও কমছে না চুরি ডাকাতি। এদিকে, শহরে নানা ধরনের ড্রাগ, নেশাদ্রব্য, মাদক ট্যাবলেটের চক্র বেড়ে যাওয়াতেই এই ধরনের চুরির ঘটনা ঘটছে বলে মনে করছেন অনেকে। অনেক মাদক বিরোধী অভিযানের পরও সমস্যার সমাধান হয়নি।

    আজ ফের ফাঁকা বাড়িতে চুরি হওয়ায় এলাকার মানুষ পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই তিন দুষ্কৃতীকে ধরে। এরপর থানায় নিয়ে যাওয়া হয় তাদের। বারবার এমন  চুরির ঘটনার শিকার এলাকাবাসী। তারা এই দুষ্কৃতীদের কঠোর শাস্তির দাবি জানান।

    Geetasree Mukherjee

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Jalpaiguri, Robbery, Theft

    পরবর্তী খবর