হোম /খবর /জলপাইগুড়ি /
মর্মান্তিক! চা বাগানে ছাগল চড়াতে গিয়ে প্রাণ হারালেন অবসরপ্রাপ্ত চা শ্রমিক

Jalpaiguri News: মর্মান্তিক! চা বাগানে ছাগল চড়াতে গিয়ে প্রাণ হারালেন অবসরপ্রাপ্ত চা শ্রমিক

জলপাইগুড়ি চা বাগান

জলপাইগুড়ি চা বাগান

Jalpaiguri News: এলাকাটি জঙ্গল লাগোয়া এবং পাশেই জলঢাকা নদী। তার ওপারেই হিলাঝোড়ার জঙ্গল। ওই ব্যক্তির মৃত্যুর ঘটনায় এদিন গোটা চা বাগানে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে বন দফতরের কর্মীরাও ঘটনাস্থলে যান।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

জলপাইগুড়ি: কখনও বাঘের আক্রমণে মৃত্যু হয়, কখনও অবার হাতি আক্রমণে। জঙ্গল পার্শ্ববর্তী এলাকা মানুষের এবার প্রাণ গেল বুনো শূকরের আক্রমণে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের হিলা চা বাগানে। জানা যায়, জঙ্গল লাগোয়া চা বাগানের এলাকায় ছাগল চড়াতে গেলে আচমকাই লোকালয়ে ঢুকে পড়ে একটি বুনো শূকর। আর তাতেই এই দুর্ঘটনা।

মৃতের বাড়ি নাগরাকাটা ব্লকের হিলা চা বাগানে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শহিদ মিঞা। বয়স ৬০ বছর। এলাকাটি জঙ্গল লাগোয়া এবং পাশেই জলঢাকা নদী। তার ওপারেই হিলাঝোড়ার জঙ্গল। ওই ব্যক্তির মৃত্যুর ঘটনায় এদিন গোটা চা বাগানে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে বন দফতরের কর্মীরাও ঘটনাস্থলে যান।

আরও পড়ুন: হলদিয়ায় ‘টর্নেডো’? রাস্তায় কুণ্ডলী পাকানো ধুলোর ঝড়ে আতঙ্ক শিল্প শহরে!

মৃতের আত্মীয় লিয়াকত মিঞা জানিয়েছেন, অবসরপ্রাপ্ত হিলা চা শ্রমিক এদিন বাগানের ওই এলাকায় বাড়ির পালিত ছাগল চড়াতে গিয়েছিলেন। তখনই একটি বুনো শুকর জঙ্গল থেকে বেরিয়ে এসে তাঁর উপর হামলা চালায়। ঘটনাস্থলেই মারা যান ব্যক্তি। পরে স্থানীয়রা দেহ উদ্ধার করে সুলকাপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে আসেন।

আরও পড়ুন: চড়চড়ে রোদ মাথায় তুমুল গরমে ট্রাফিক সামলাতে গিয়ে অসুস্থ সিভিক ভলেন্টিয়ার!

তৃণমূল চা বাগান শ্রমিক ইউনিয়ন-এর হিলা ইউনিটের সহ-সভাপতি জয়নুল মিঞা বলেন, ‘‘এমন অকাল মৃত্যু কিছুতেই মেনে নেওয়া সম্ভব নয়। এর আগেও এখানে বুনো শুকরের হামলায় একাধিক স্থানীয় মানুষ জখম হয়েছেন। হাতির আক্রমণে প্রাণহানিও হয়।’’

সুরজিৎ দে

Published by:Teesta Barman
First published:

Tags: Jalpiguri news