Home /News /jalpaiguri /
Jalpaiguri: মোহিতনগরে সেতু বেহাল! রুগ্ন সেতু দিয়ে চলছে যাতায়াত

Jalpaiguri: মোহিতনগরে সেতু বেহাল! রুগ্ন সেতু দিয়ে চলছে যাতায়াত

title=

লেখা রয়েছে ' দুর্বল সেতু', তবে আজকালের বিষয় নয়, বছরের পর বছর এই সেতুর ওপর ভরসা করেই চলাচল করছেন অগুন্তি মানুষ।

  • Share this:

    #জলপাইগুড়িঃ লেখা রয়েছে ' দুর্বল সেতু', তবে আজকালের বিষয় নয়, বছরের পর বছর এই সেতুর ওপর ভরসা করেই চলাচল করছেন অগুন্তি মানুষ। কোথাও হয়ত রেলিং ভেঙে গিয়েছে, কোথাও কংক্রিটের জাল বেরিয়ে এসেছে। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে। এমনই বেহাল দশা জলপাইগুড়ির মোহিত নগরের গৌরিহাটের সেতুর। দাবি জানালেও সমাধান হয়নি বলেই জানা গিয়েছে।নীচ দিয়ে বয়ে গিয়েছে করলা নদী। প্রতিদিন এলাকার প্রচুর মানুষ এই সেতুর ওপর দিয়ে যাতায়াত করেন। তবে আজ কাজের কোন নমুনা নেই গৌরীহাটের করলা নদীর উপর জরাজীর্ণ বিপদজনক সেতুর। মোহিত নগর এলাকার গৌরীহাটের করলা নদীর উপর বেহাল সেতুটি বেহাল অবস্থায় পড়ে আছে। কয়েক মাস আগে বড় করে ভিট পুজো হয়েছে।

     

    কিন্তু আজ পযর্ন্ত ঠিকাদারের কোন কাজ দেখা যাচ্ছে না। অথচ বলা হয়েছিল তেরো মাসের মধ্যে সেতুই কাজ শেষ হবে। কিন্তু এখন পর্যন্ত কোন ধরনের কাজ করার পদক্ষেপ দেলহা যায়নি। জেলা পরিষদের উদ্যোগে তৈরি হচ্ছে এই সেতু টি। ইঞ্জিনিয়াররা এসে দেখে গেলেও কাজ এখন পযর্ন্ত অধরা। যদিও এলাকার পঞায়েত সঞ্জিত কর্মকার বলেন বার বার সেতু টির কাজ তাড়াতাড়ি করার জন্য জেলা প‍রিষদ ঠিকাদার দের বলা হয়েছে।

    আরও পড়ুনঃ রাখি পরানো! তাও আবার হাতিকে! কি কারনে এমন উদ্যোগ?

     

     

    কিন্তু দুর্ভাগ্যজনকভাবে কাজ এখন পর্যন্ত হয়নি। কয়েক হাজার মানুষ বিপদজনক অবস্থায় বাধ্য হয়ে এই ভাবেই ঝুঁকি নিয়ে চলাচল করছে। বিষয় টি নিয়ে জেলা পরিষদের সহ সভাপতি দুলাল দেবনাথ বলেনকিছু সমস্যা ছিল কিন্তু সেগুলো মিটিয়ে খুব তাড়াতাড়ি কাজ হবে।

     

     

     

    Geetashree Mukherjee

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর