Home /News /jalpaiguri /
Jalpaiguri: আই এস সি-তে তৃতীয় স্বয়ম, উচ্ছ্বসিত জেলার মানুষ‌

Jalpaiguri: আই এস সি-তে তৃতীয় স্বয়ম, উচ্ছ্বসিত জেলার মানুষ‌

title=

আবারও জলপাইগুড়ির নাম দেশের দরবারে হাজির করল জলপাইগুড়ির ছেলে। স্বয়ম আগরওয়াল। বাড়ি মার্চেন্ট রোডে।

  • Share this:

    #জলপাইগুড়িঃ আবারও জলপাইগুড়ির নাম দেশের দরবারে হাজির করল জলপাইগুড়ির ছেলে। স্বয়ম আগরওয়াল। বাড়ি মার্চেন্ট রোডে। এবছর ২০২২ শিক্ষাবর্ষে আই এস সি দ্বাদশ শ্রেণির পরীক্ষাতে তৃতীয় স্থান অর্জন করে জলপাইগুড়িকে দেশের দরবারে নিয়ে গেছে জলপাইগুড়ির এই ছেলে। সে ৯৯.২৫% পেয়েছে। দেশের মেধা তালিকায় জায়গা করে নিয়েছেআই এস সি বোর্ডের রেজাল্টে। জলপাইগুড়ি SAINT PAULS SCHOOL এর ছাত্র সে। তার এই সাফল্যে স্বাভাবিক কারণে খুশি তার পরিবার থেকে শুরু করে তার স্কুলের শিক্ষক শিক্ষিকারা। এ প্রসঙ্গে সে জানায়, এতটা ভালো হবে আশা করিনি। ভেনেছিলাম, ৯৭,৯৮% পাব।কিন্তু ৯৯.২৫ পার্সেন্ট পেয়েছি। এটা আমার আশা ছিল না।

    স্বয়ম জানায়, সে জলপাইগুড়ি শহরের মার্চেন্ট রোডের বাসিন্দা। পাশেই একটা মাঠ রয়েছে। সেখানে পড়ার পাশাপাশি সে খেলাধূলো করত। ক্রিকেট তার খুব পছন্দ। তাছাড়া মুভি সিরিজ সে পড়াশোনার পাশাপাশি উপভোগ করত। তার বাবা সুশীল আগরওয়াল পেশায় ব্যবসায়ী।

    আরও পড়ুনঃ বেহাল অবস্থা রাস্তার! চরম সমস্যায় জলপাইগুড়িবাসী

    তার মা স্বপ্না আগর‌ওয়াল জানায়, তারা এই ফলে খুব খুশি গোটা পরিবার। তবে রেজাল্ট সে এত ভালো হবে সেটা তারা ভাবতে পারেননি। স্বয়ম আরো জানান, সে ভবিষ্যতে কমার্স নিয়ে পড়তে চায়। আপাতত সে বি কম এ স্নাতক হবার জন্য প্রস্তুতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।বলা বাহুল্য এই ছেলের জন্য এখন খুশির হাওয়া জেলায়।

    Geetashree Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: ISC, Jalpaiguri

    পরবর্তী খবর