Home /News /ipl /
IPl 2021 Play Off; KKR: টেনশনে আছে নাইটরা! বড় ম্যাচের আগে কেকেআর-এর হাড়ির খবর দিলেন সাকিব

IPl 2021 Play Off; KKR: টেনশনে আছে নাইটরা! বড় ম্যাচের আগে কেকেআর-এর হাড়ির খবর দিলেন সাকিব

Ipl 2021 KKR: কেকেআর কী ভাবছে প্লে-অফে ওঠার ব্যাপারে! ড্রেসিংরুমের খবর শুনুন সাকিবের মুখে।

  • Share this:

    #শারজাহ: আইপিএল পয়েন্ট টেবিলের এখন যা পরিস্থিতি তাতে বলাই যায়, প্লে-অফে ওঠার ব্যাপারে সব চেয়ে এগিয়ে কলকাতা নাইট রাইডার্স। তবে এখনও একটি ম্যাচ খেলা বাকি কেকেআরের। আর যেভাবেই হোক, সেই ম্যাচটি জিততেই হবে নাইটদের। প্লে-অফে ওঠার ব্যাপারে কলকাতার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। তারাও কিন্তু খুব একটা পিছিয়ে নেই।

    কলকাতা ও মুম্বাই -এর এখন পয়েন্ট সমান। কিন্তু রানরেটের বিচারে কেকেআর কিছুটা এগিয়ে। শেষ ম্যাচে রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে খেলবে কেকেআর। মুম্বাই ইন্ডিয়ান্স খেলবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। কেকেআর ও মুম্বাই, দুই দলই যদি শেষ ম্যাচে সাধারণ ব্যবধানে জেতে তা হলে কলকাতার জন্য প্লে-অফের দরজা খুলে যাবে। তবে মুম্বাই যদি বড় ব্যবধানে জেতে এবং কলকাতা সাধারণভাবে জেতে, তা হলে রোহিত শর্মাদের প্লে অফে যাওয়ার সম্ভাবনা বেশি।

    মঙ্গলবার ৭০ বল বাকি থাকতেই রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এমন বড় ব্যবধানে জয়ের পর মুম্বাই ইন্ডিয়ান্স প্লে-অফে ওঠার আশা জিইয়ে রেখেছে। পয়েন্ট টেবিলে কেকেআর আপাতত চার নম্বরে। মুম্বাই পাঁচে। বড় কোনো অঘটন না ঘটলে শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারালে কলকাতার প্লে-অফ খেলা প্রায় নিশ্চিত। তবে এমন পরিস্থিতিতে যে কোনো দলের ড্রেসিংরুমে চাপা টেনশন থাকে। কেকেআরের ড্রেসিংরুমেও সেটা রয়েছে।

    আরও পড়ুন- টি টোয়েন্টি ক্রিকেটের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বলছেন মাইকেল ভন

    কলকাতার ড্রেসিংরুমের হাড়ির খবর তুলে ধরলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে তিনি কিন্তু কলকাতার প্লে-অফে ওঠার ব্যাপারে আশাবাদী। কেকেআর-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল-এ একটি ভিডিও পোস্ট হয়েছে। সেই ভিডিওতে সাকিব আল হাসান বলছেন, ''পরের ম্যাচে সুযোগ পেলে নিজের সেরাটা দেব। কেকেআরের জন্য প্রার্থনা করবেন আপনারা। প্লে-অফে পৌঁছনোর ব্যাপারে আমরা কিন্তু খুব আশাবাদী।''

    একের পর এক ম্যাচে সাকিব আল হাসানকে এবার প্রথম একাদশে রাখেনি কলকাতার থিঙ্ক ট্যাঙ্ক। দীর্ঘদিন পর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলার সুযোগ পেয়েছিলেন সাকিব। সেই ম্যাচে ৪ ওভার বোলিং করে ২০ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি। ডিরেক্ট থ্রো-তে একটি রান আউট করেন। ব্যাট করার সুযোগ পাননি। তবে বোলিং, ফিল্ডিংয়ে ছাপ রেখেছিলেন সাকিব। এদিন তিনি বলেছেন, ''শেষ ম্যাচে আমাদের দলের প্রত্যেকে সেরাটা দেবে। এখন সব কিছু নির্ভর করছে আমাদের ওপর। আমরা পারফর্ম করে প্লে-অফে পৌঁছাব, এটাই আশা রাখছি। তবে আমাদের জন্য আপনারা প্রার্থনা করবেন।''

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2021, Kkr, Shakib Al Hasan

    পরবর্তী খবর