Home /News /ipl /
IPL 2021; CSK vs RR: শট খেলতে বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, আইপিএলের হাস্যকর ভিডিও

IPL 2021; CSK vs RR: শট খেলতে বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, আইপিএলের হাস্যকর ভিডিও

CSK vs RR: বলের পিছনে ধাওয়া করছেন ব্যাটসম্যান। ক্রিকেটের এমন ভিডিও আগে দেখেছেন!

  • Share this:

    #আবু ধাবি: সাদা চোখে দেখলে এমন ডেলিভারিকে অনেকেই খারাপ বলে ডাকতে পারেন। তবে ক্রিকেট মাঠে এরকম অনেক সময় হয়ে থাকে। বোলার রান-আপ নিয়ে ছুটে আসেন, তার পর বল রিলিজ করার আগে ঘটে সেই কান্ড। হাত থেকে ফসকে যায় বল। আর তখনই সেই বল মাঠের এদিক ওদিক চলে যায়। রাজস্থান রয়েলসের বিরুদ্ধে স্যাম কারানের সঙ্গেও এমনটাই হলো। অনেকেই প্রশ্ন তুলেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে কি এখনও পর্যন্ত এটাই সব থেকে খারাপ ডেলিভারি! তবে একটু তলিয়ে দেখলে বোঝা যাবে, চেন্নাই সুপার কিংসের বোলার স্যাম কারানের হাত থেকে পিছলে গিয়েছিল বল। তিনি ইচ্ছে করে এমন ডেলিভারি করেননি। কিন্তু আম্পায়ার ক্ষমা করলেন না। নো বল ডেকে ছাড়লেন।

    আবু ধাবিতে খেলছিল রাজস্থান রয়্য়ালস ও চেন্নাই সুপার কিংস। রাজস্থানের ইনিংসের ১৭ তম ওভারের দ্বিতীয় ডেলিভারিতে বল হাত থেকে ফসকে যায় স্যাম কারানের। সেই সময়ে ব্যাটসম্যান ছিলেন গ্লেন ফিলিপস।আসলে কারান স্লোয়ার ডেলিভারি দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে বল তাঁর হাত থেকে ছিটকে যায়। বল পিচে ড্রপ করেনি। তার বদলে অনেকটাই উপরের দিকে উঠে ব্যাটসম্যানের থেকে দূরে গিয়ে পড়ে। কিন্তু ফিলিপস ছাড়ার পাত্র নযন। তিনি রীতিমতো বল ধাওয়া করতে শুরু করেন। লেগ ও গালি অঞ্চল পর্যন্ত চলে গিয়েছিলেন ফিলিপস। কিন্তু শেষ পর্যন্ত হাসতে হাসতে তিনি বল ছেড়ে দিলেন। বলা ভাল অতদূর ছুটে গিয়েও বলেন নাগাল পেলেন না তিনি।

    আরও পড়ুন- Sehwag on Ruturaj : বিশ্ব ক্রিকেটকে শাসন করবে ঋতুরাজ, বলছেন সেহওয়াগ

    ভিডিও দেখতে ক্লিক করুন- https://www.iplt20.com/video/243280/curran-s-booming-delivery-to-phillips-has-everyone-in-splits

    চেন্নাইয়ের উইকেটকিপার এমএস ধোনিও কারানের সেই নো বল ধরতে ছুটে গিয়েছিলেন। একইসঙ্গে বলের পিছনে দৌড়াচ্ছিলেন ফিলিপস। আম্পায়ার নো বল ডাকেন। উল্লেখ্য, এই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে সাত উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালস। চেন্নাই প্রথমে ব্যাট করে তুলেছিল ১৮৯ রান। ঋতুরাজ গায়কোয়াড় সেঞ্চুরি করেও অপরাজিত ছিলেন। রাজস্থান ১৭.৩ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK, IPL 2021, Rajasthan Royals

    পরবর্তী খবর