Home /News /ipl /
Ipl 2021; MI vs RCB: মাঠে প্রায় কেঁদে ফেলেছিলেন ঈশান, কাঁধে হাত রেখে কী বোঝালেন কোহলি!

Ipl 2021; MI vs RCB: মাঠে প্রায় কেঁদে ফেলেছিলেন ঈশান, কাঁধে হাত রেখে কী বোঝালেন কোহলি!

Ipl 2021: Virat Kohli and Ishan Kishan: সিনিয়র ক্রিকেটার হিসাবে নিজের দায়িত্ব পালন করেন কোহলি।

  • Share this:

    #মুম্বই:

    গত মরশুমে অসাধারণ পারফর্ম করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। আর গতবার মুম্বইয়ের উঠতি তারকা হিসেবে নিজেকে মেলে ধরেছিলেন ঈশান কিষাণ। টি-২০ ক্রিকেটে দুরন্ত পারফর্ম করার জন্য পুরস্কারও পেয়েছেন তিনি। টি-২০ বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। গতবার আইপিএলে ৫১৬ রান করেছিলেন ঈশান। সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় তিনি ছিলেন ৬ নম্বরে। তবে এবার আইপিএলের দ্বিতীয় পর্ব তাঁর জন্য একেবারেই ভাল যাচ্ছে না।

    এবার মরুশহরে খুব একটা ভাল পারফর্ম করতে পারছেন না ঈশান। আইপিএলের দ্বিতীয় পর্বে আরসিবির বিরুদ্ধে ১২ বলে মাত্র ৯ রান করেই আউট হয়ে যান তিনি। যুজবেন্দ্র চাহালকে ছক্কা হাঁকানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু হার্ষাল প্যাটেলের হাতে ধরা দেন। হঠাত্ করেই যেন মুম্বইয়ের পারফরম্যান্স থমকে গিয়েছে। আইপিএলে দ্বিতীয় পর্বে মুম্বই যেন মুখ থুবড়ে পড়েছে। এদিনও আরসিবির বিরুদ্ধে হারে রোহিত শর্মার দল। আর এদিন দলের হারের পর মাঠেই প্রায় কেঁদে ফেলেছিলেন ঈশান। তখনই তাঁর কাঁধে হাত রাখেন কোহলি। ম্যাচের পরও বেশ কিছুক্ষণ ক্যাপ্টেন কোহলি বোঝাতে থাকেন ঈশানকে।

    আরও পড়ুন- IPL 2021: বাবা আউট হতেই যা করল AB De Villiers- ছেলে, মাঠের Video Viral

    কোহলি বোঝানোর পর যেন কিছুটা স্বাভাবিক হন ঈশান। আসলে আইপিএলে এবার রান পাচ্ছেন না ঈশান। তার উপর দলও পর পর ম্যাচ হারছে। এখনও পর্যন্ত আইপিএলের আটটি ম্যাচে মাত্র ১০৭ রান করেছেন তিনি। এদিকে মুম্বই ইন্ডিয়ান্স ১০টি ম্যাচে ৬টি হেরে আইপিএলের পয়েন্ট টেবিলের সাত নম্বরে রয়েছে। গতবারের চ্যাম্পিয়নদের এবার এমন দশা যেন কেউ মেনে নিতে পারছেন না। দলের হারে মুষড়ে পড়েছিলেন ঈশান। আর ঠিক সেই সময় সিনিয়র ক্রিকেটার হিসাবে নিজের দায়িত্ব পালন করেন কোহলি। তিনি এগিয়ে এসে ঈশানকে বোঝাতে শুরু করেন। বিশ্বকাপের আগে ঈশানের আত্মবিশ্বাস ফেরাতে কোহলি এদিন তাঁর সঙ্গে অনেকক্ষণ কথা বলেন। হয়তো ঈশানকে উদ্বুদ্ধ করার চেষ্টা করেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2021, Ishan kishan, RCB vs MI, Virat Kohli

    পরবর্তী খবর