IPL 2021: বিশ্বের দ্রুততম মানুষ আইপিএলে কার সমর্থক! জার্সি পরে ছবিতে বোঝালেন

IPL 2021: বিশ্বের দ্রুততম মানুষ আইপিএলে কার সমর্থক! জার্সি পরে ছবিতে বোঝালেন

বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সকে সেই ছবিতে ট্যাগ করেছেন।

বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সকে সেই ছবিতে ট্যাগ করেছেন।

  • Share this:

    #জামাইকা: তিনি বিশ্বের দ্রুততম মানুষ। ক্রিকেট দেখেন তিনি? ফুটবলে তো তার প্রবল ভক্তি। সে কথা প্রায় সবারই জানা। উসেইন বোল্ট ক্রিকেটের ভক্ত, এ কথা হয়তো অনেকে জানেন না। নাকি জানেন! যাই হোক, তিনি কি আইপিএল দেখেন! ভারতের কোটিপতি লিগে কোন দলকে সমর্থন করেন তিনি! ১০০ মিটার দৌড়ে বিশ্বরেকর্ড করা উসেইন বোল্ট আইপিএলে বিরাট কোহলি-এবি ডি ভিলিয়ার্সের দলকে সমর্থন করেন। আর সেটা তিনি আরসিবির জার্সি গায়ে বুঝিয়ে দিলেন। বলতে পারেন, আইপিএল শুরুর আগে উসেইন বোল্টের সেই ছবি আরসিবি সমর্থকদের কাছে সারপ্রাইজ।

    আরসিবির জার্সি পরে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন বোল্ট। বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সকে সেই ছবিতে ট্যাগ করেছেন। আর ক্যাপশনে লিখেছেন- চ্যালেঞ্জার্স, তোমাদের বলতে চাই, আমি এখনও কিন্তু বিশ্বের দ্রুততম মানুষ। এই ক্যাপশন-এর মাধ্যমে তিনি কী বোঝাতে চাইলেন! এবি ডি ভিলিয়ার্স অবশ্য তাঁর এই ক্যাপশন নিয়ে মজা করার সুযোগ ছাড়লেন না। তিনি লিখলেন, আমরা জানি এক্সট্রা কিছু রান দরকার পড়লে কাকে ডাকতে হবে! আবার আরসিবির তরফে লেখা হল, লাল রং আপনাকে দারুণ মানাচ্ছে, কিংবদন্তি, আপনি ভারতের ফ্লাইট ধরুন। আমরা অপেক্ষা করছি।

    রাত পোহালেই আইপিএল। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিরুদ্ধে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএল ট্রফি এখনও ছুঁয়ে দেখার সুযোগ হয়নি আরসিবির। প্রতিবারই দুর্দান্ত দল গড়ে তারা। কিন্তু প্রতিবারই ব্যর্থতা সঙ্গে নিয়ে বাড়ি ফিরতে হয় আরসিবির ক্রিকেটারদের। এবার কি দিন বদল হবে! নকি এবারও পুরনো অধ্যায়ের পুনরাবৃত্তি! সেই প্রশ্নের উত্তর সময় দেবে। তবে মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিরুদ্ধে নামার আগে বোল্টের শুভেচ্ছাবার্তা আরসিবির জন্য পয়মন্ত হয় কি না সেটাই দেখার।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর