• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • SHAKIB AL HASAN ARRIVES IN INDIA AND HARBHAJAN SINGH JOINS KKR TEAM HOTEL RRC

IPL 2021: ভারতে শাকিব,নাইট শিবিরে যোগ হরভজনের

IPL 2021: ভারতে শাকিব,নাইট শিবিরে যোগ হরভজনের

নিন্দুকদের জবাব দিতে চান ভাজ্জি

কেকেআর সমর্থকদের জন্য খুশির খবর শনিবার ভারতে পৌঁছে গেলেন শাকিব আল হাসান।

  • Share this:

    #মুম্বাই: মুম্বাইয়ের টিম হোটেলে পৌঁছে গেলেন হরভজন সিং। আপাতত এক সপ্তাহ কোয়ারেন্টাইন। এই কয়েকদিনের ভিতরে একাধিকবার করোনা পরীক্ষা করা হবে ভাজ্জির। তারপর মাঠে নেমে শুরু হবে অনুশীলন। অবশ্য ভিডিও কলের মাধ্যমে দলের ফিজিক্যাল ট্রেনারের নির্দেশ মত ঘরের ভেতরেই ফ্রি হ্যান্ড ব্যায়াম করবেন তিনি। মুম্বাই পৌঁছে ভারতের প্রাক্তন অফস্পিনার জানিয়ে দিয়েছেন আপাতত সাতদিনের কোয়ারেন্টাইন। এর ভেতর কোনও কথা বলতে চান না। ট্রেনিং শুরু হওয়ার পর যা বলার বলবেন।

    হরভজনকে নাইট রাইডার্স কেন দলে নিয়েছে বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠেছে। ভাজ্জির আর নতুন করে কিছু দেওয়ার নেই বলেছেন অনেকেই। এসব কথা হরভজনের কানে যায়নি এমন নয়। কিন্তু বরাবরের লড়াকু চরিত্র পঞ্জাবের অফস্পিনার মুখে নয়, জবাবটা দিতে চান বাইশ গজে। কলকাতা নাইট রাইডার্স মনে করে অতীতে মুম্বাই এবং চেন্নাইয়ের হয়ে আইপিএল চ্যাম্পিয়ন হওয়া হরভজন দলের গভীরতা বাড়াবেন।

    কেকেআর সমর্থকদের জন্য খুশির খবর শনিবার ভারতে পৌঁছে গেলেন শাকিব আল হাসান। তাঁকেও আপাতত এক সপ্তাহের কোয়ারেন্টাইন পালন করতে হবে। তবে দলের সঙ্গে বেশ কয়েকদিন সময় কাটানো দীনেশ কার্তিক, বরুণ চক্রবর্তী, কমলেশ নাগারকোটি, সন্দ্বীপ ওয়ারিয়র, রাহুল ত্রিপাঠী এবং বৈভব অরোরা মাঠে নেমে অনুশীলন শুরু করে দিলেন। প্রথমে সহকারী কোচ অভিষেক নায়ার সিমিউলেশন ট্রেনিং পদ্ধতিতে জোর দিলেন। ম্যাচের পরিস্থিতি তৈরি করে প্রত্যেককে বলে দেওয়া হয় সেটা মাথায় রেখে অনুশীলন করতে। এই পদ্ধতিতে তাড়াতাড়ি আসল ম্যাচের মানসিকতা রপ্ত করতে পারবেন ক্রিকেটাররা।

    সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের একটি ছোট ভিডিও পোস্ট করেছেন কার্তিক। অভিষেক নায়ার জানিয়েছেন সমর্থকদের মুখে হাসি ফোটাতে চেষ্টা করবে দল। শেষ চারে পৌঁছতে নিজেদের উজাড় করে দেবেন ক্রিকেটাররা। তবে ভারতে খেলা হচ্ছে অথচ ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে খেলতে পারছে না নাইটরা, এটা অবশ্যই একটা বড় আক্ষেপের জায়গা। কিন্তু সেটা শুধু নাইট রাইডার্স নয়, সব দলের ক্ষেত্রেই প্রযোজ্য।

    তবে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যানকে নিয়ে কিছুটা চিন্তিত টিম ম্যানেজমেন্ট। ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে হাতে চোট পেয়ে সেলাই করতে হয় তাঁকে। শেষ দুটি একদিনের ম্যাচে দলে নেই তিনি। তাই ১১ এপ্রিল প্রথম ম্যাচে মর্গ্যানকে পাওয়া যাবে কিনা নিশ্চিত নয়। ইংলিশ অধিনায়ক এবার নাইট রাইডার্স দলের অধিনায়ক। তাই কেকেআর সমর্থকরা চাইবেন দ্রুত সুস্থ হয়ে মাঠের ফিরুন মর্গ্যান। পাশাপাশি রাসেল এবং সুনীল নারিন এবার কতটা পারফর্ম করতে পারেন, তার ওপরেও নির্ভর করছে কেকেআরের ভাগ্য।

    Published by:Rohan Chowdhury
    First published: