• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • SHAHRUKH KHAN GIVES WITTY ANSWER TO A FAN WHEN ASKED ABOUT KKR WINNING THE CUP RRC

IPL 2021: কাপ জয়ের প্রশ্নে সমর্থককে কী বললেন শাহরুখ?

IPL 2021: কাপ জয়ের প্রশ্নে সমর্থককে কী বললেন শাহরুখ?

কেকেআর নিয়ে ভক্তের প্রশ্নে মজার জবাব শাহরুখের

জিততে পারলে ওই কাপেই শুধু কফি খাওয়া শুরু করব। কথা দিলাম, বললেন শাহরুখ

  • Share this:

    #মুম্বাই: ইডেন গার্ডেন্স রঙিন আলোয় আলোকিত। মাঠে ক্রিকেটাররা লড়ছেন, ক্লাব হাউসের ডানপ্রান্তে ভিআইপি বক্সের বারান্দায় রেলিংয়ে ভর দিয়ে দাঁড়িয়ে দর্শকদের উদ্দেশ্যে উড়ন্ত চুম্বন ছুড়ে দিচ্ছেন শাহরুখ খান। আট থেকে আশির সেই উচ্ছাস এবং উন্মাদনা কলকাতার বড়ই চেনা ছবি। কিন্তু পৃথিবীতে করোনা নামক দানব যেমন অনেক কিছু রিসাইকেল বিনে পাঠিয়ে দিয়েছে, তেমনই এই দৃশ্য আপাতত বন্ধ। কিন্তু তাই বলে আবেগকে ধরে রাখা যায় নাকি?

    সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক নাইট রাইডার্স সমর্থক শাহরুখ খানকে প্রশ্ন করেছিলেন। কী প্রশ্ন? মহম্মদ ইবরার নামক ওই ব্যক্তি জানতে চেয়েছিলেন এ বছর কেকেআর কাপ জিতবে কিনা? শাহরুখ খানের চটজলদি উত্তর বা বুদ্ধিদীপ্ত জবাবের জুড়ি মেলা ভার! চেনা স্ক্রিপ্টের বাইরে গিয়ে উত্তর দিতে ভালোবাসেন তিনি। কিং খান বলেন,"আমি সেরকমই আশা করি। জিততে পারলে ওই কাপেই শুধু কফি খাওয়া শুরু করব। কথা দিলাম"।

    মন মেজাজ ভাল থাকুক বা নাই থাকুক, শাহরুখ যে কখনও নিজের স্বাভাবিক কৌতুকবোধ হারান না, এ ঘটনা তারই প্রমাণ। আসলে সোশ্যাল মিডিয়ায় কেকেআর সমর্থকদের সঙ্গে এদিন খোলাখুলি আলোচনায় উপস্থিত ছিলেন বলিউড বাদশা। ইডেন হোক বা মোহালি, ওয়াংখেড়ে হোক বা ফিরোজ শাহ কোটলা, নাইট রাইডার্স মাঠে খেললে, ব্যস্ত কর্মসূচির ভেতরেও সময় বের করে নিতে ভোলেন না। গতবার আরবে উপস্থিত ছিলেন দলের খেলা দেখতে। এবার আইপিএল দর্শকহীন। মাঠে থাকার সুযোগ নেই। কিন্তু তাতে কী? রাসেল, কার্তিকদের জন্য বাড়ি থেকেই গলা ফাটাবেন।

    টেকনিকেল দিক নিয়ে তিনি মন্তব্য করতে চান না। এবার কয়েকটা জায়গায় সামান্য রদবদল করে গত বারের কোর টিম ধরে রেখেছে নাইট ম্যানেজমেন্ট। কোচ হিসেবে ব্রেন্ডন ম্যাককালাম গতবার সাফল্য পাননি। মাঝপথে করতে হয়েছিল অধিনায়ক বদল। ওপেনিং সমস্যা ভুগিয়েছিল। তার ওপর আন্দ্রে রাসেলের অফ ফর্ম ব্যাকফুটে ঠেলে দিয়েছিল দলকে। এবার রাসেল শিবিরে যোগ দিয়েছেন। ক্যারিবিয়ান তারকা দেশেও ফিটনেস ট্রেনিং চালিয়ে গিয়েছেন। মুম্বাইতে নাইট ক্যাম্পে নিজের পুরনো ছন্দ ফিরে পেতে ঘাম ঝরাচ্ছেন রাসেল।

    দিন দুয়েকের ভেতর কোয়ারেন্টাইন শেষ করে দলের সঙ্গে অনুশীলন শুরু করবেন শাকিব। স্পিন বিভাগে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল কেকেআর। সাধারণত স্বাভাবিক সময় হলে ড্রেসিংরুমে ঢুকে ক্রিকেটারদের উদ্বুদ্ধ করে যান শাহরুখ খান। এটাই অনেকের কাছে ভাল খেলার প্রেরণা হয়ে দাঁড়ায়। শাহরুখ জানিয়ে দিয়েছেন তাঁর মঙ্গলকামনা এবং শুভেচ্ছা সবসময় দলের সঙ্গে আছে। বাকি দায়িত্ব মাঠে এগারোজনের।

    শাহরুখের জন্য অনেকেই ট্রফি জিততে চান। হরভজন সিং কলকাতা নাইট রাইডার্স দলে এসেছেন ৪০ বছর বয়সে। ভাজ্জি স্পষ্ট জানিয়ে দিয়েছেন মজা করতে নয়, নাইট রাইডার্সকে সাহায্য করতেই তিনি এসেছেন। নিজের অভিজ্ঞতা দিয়ে শুধু ভাল বল করা নয়, প্রয়োজনে তরুণ কুলদীপ যাদবকে টিপস দিয়ে সাহায্য করতে রাজি। নিন্দুকদের জবাব দেওয়া নিয়ে রাতের ঘুম নষ্ট করতে রাজি নন জলন্ধরের সর্দার। তবে দলের মালিকের মুখে হাসি ফোটাতে চেষ্টার ত্রুটি রাখবেন না বেগুনি সোনালী জার্সিধারীরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর