হোম /খবর /খেলা /
‘ধোনির বাইসেপস যেন জামা ফেটে বেরিয়ে আসছে’, ট্যুইটারে লিখলেন মুগ্ধ বলি-অভিনেত্রী

‘ধোনির বাইসেপস যেন জামা ফেটে বেরিয়ে আসছে’, ট্যুইটারে লিখলেন মুগ্ধ বলি-অভিনেত্রী

পরিবর্তন এসেছে শুধু তাঁর লুকসে । ধোনির সিংঘম লুক দেখে ফিদা ভক্তরা ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ৪৩৭ দিন পরে মাঠে নেমেছেন তিনি । কেউ বলছেন তিনি মহেন্দ্র সিং বাহুবলী, কেউ বলছেন তিনি সিংঘম । আর ২২ গজে নিজের পরিচয় প্রতিটি ইঞ্চিতে টের পাইয়ে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি ।

আইপিএল-এর প্রথম ম্যাচে চরম আত্মবিশ্বাসে ফুটন্ত চেন্নাই সুপার কিংসের যে অধিনায়ককে দেখা গিয়েছে, তিনি যেন সেই পুরনো ধোনি নন । বিশ্বকাপ সেমিফাইনালে সেই রান আউট, তারপর একপ্রকার নিজেকে স্বেচ্ছা নির্বাসনে পাঠিয়ে দেওয়া, আর তারপর হঠাৎই যবনিকা পতন । ১৫ অগাস্ট ঘোষণা করে দেওয়া আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যাবে না তাঁকে । সে দিন থেকেই ১৩০ কোটি দেশবাসীর চোখ যেন সেঁটে রয়েছে আইপিএল-এ হলুদ ঝড় দেখার আশায় ।

প্রথম ম্যাচেই অবশ্যই নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন ধোনি । ম্যাচ জেতা তো বটেই, সঙ্গে এই ৩৯ বছরেও তাঁর দুর্দান্ত ডাইভ, শেষ মুহূর্তে নিজের জায়গায় স্যাম কারেনকে পাঠানোর মতো সিদ্ধান্ত, DRS-এ ফের নিজের নিপুণতা দেখানো, সবেতেই একইরকম দক্ষ তিনি ।

পরিবর্তন এসেছে শুধু তাঁর লুকসে । ধোনির সিংঘম লুক দেখে ফিদা ভক্তরা । শুধু তাই নয়, গত কয়েক মাসে নিজেকে তৈরি করেছেন একেবারে নিখুঁতভাবে । তাঁর পেশীবহুল পেটানো চেহারা, বাইসেপস দেখে ঘুম উড়েছে বলিউডের নায়িকাদেরও । অভিনেত্রী সায়মী খের মন্তব্য করেছেন, ‘‘ধোনির বাইসেপস যেন জার্সির হাতা ছিঁড়ে বেরিয়ে আসবে! অনেকদিন পর আবার টসের সময় ধোনির গলার আওয়াজ শুনে ভাল লাগছে। সেই মার্চ থেকে আমি এই মুহূর্ত দেখার জন্য অপেক্ষা করছিলাম।’’

Published by:Simli Raha
First published:

Tags: IPL 2020, IPL 2020 Auction, MS Dhoni