• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • ROBIN UTHAPPA ALONG WITH CHETESHWAR PUJARA AND KRISHNAPPA GOWTHAM BEGINS PRACTICE FOR CHENNAI SUPER KINGS RRC

IPL 2021: চেন্নাইয়ের হয়ে অনুশীলন শুরু পূজারা, রবিনদের

IPL 2021: চেন্নাইয়ের হয়ে অনুশীলন শুরু পূজারা, রবিনদের

চেন্নাইয়ের হয়ে নতুন চ্যালেঞ্জ নিতে চান রবিন

চেতেশ্বর পূজারা, রবিন উথাপ্পা, কৃষ্ণাপ্পা গৌতমদের মত ক্রিকেটাররা অনুশীলন শুরু করে দিয়েছেন

  • Share this:

    #মুম্বাই: আইপিএলের ইতিহাসে গতবার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে চেন্নাই সুপার কিংস দলের। আট দলের ভেতর সপ্তম স্থানে শেষ করেছিল মহেন্দ্র সিং ধোনির দল। অনেকেই ভেবেছিলেন জাতীয় দল এরপর আইপিএল থেকেও বোধহয় অবসর নিয়ে ফেলবেন মাহি। কিন্তু আরও একটা মরশুম হলুদ জার্সিতে মাঠে নামার চ্যালেঞ্জ নিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। চেন্নাইয়ের শিবির চলছে মুম্বাইয়ে। চেতেশ্বর পূজারা, রবিন উথাপ্পা, কৃষ্ণাপ্পা গৌতমদের মত ক্রিকেটাররা অনুশীলন শুরু করে দিয়েছেন।

    সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে চেন্নাই। সেখানে দেখা যাচ্ছে নেট প্র্যাকটিস করছেন রবিন। অতীতে কলকাতা নাইট রাইডার্স এবং গতবার রাজস্থানের হয়ে খেলেছিলেন তিনি। চেন্নাই জার্সিতে নেমে রবিন জানিয়েছেন প্রথম ক্রিকেটার হিসেবে এক মরশুমে তিনি হাজার রান করে দেখাতে চান। চেতেশ্বর ভারতের টেস্ট দলের মেরুদন্ড। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের টেস্ট সিরিজ জয় হয়তো সম্ভব হত না একের পর এক বলের আঘাত তিনি যদি শরীরে না নিতেন। চেন্নাই মাত্র ৫০ লাখ টাকায় তাঁকে দলে নিয়েছে। ভারতের টেস্ট তারকা টি টোয়েন্টিতে সফল হবে কিনা উত্তর দেবে সময়।

    পাশাপাশি ৯ কোটি টাকায় স্পিনার গৌতমকে কিনেছে চেন্নাই। সদ্য সমাপ্ত ভারত - ইংল্যান্ড সিরিজ থেকে দুই ইংলিশ ক্রিকেটার মইন আলি এবং স্যাম কারান যোগ দিয়েছেন শিবিরে। তরুণ ভারতীয় ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় গতবার নিজের প্রতিভা প্রমাণ করেছিলেন। এবার তাঁর দিকে নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের। আর নেটে বিশাল ছক্কা হাঁকাতে কসুর করছেন না ধোনি। এটাই তাঁর শেষ আইপিএল বলার অপেক্ষা রাখে না। বিদায়টা মনে রাখার মত করতে চান 'ক্যাপ্টেন কুল' ।

    গতবারের ব্যর্থতা ভুলে সমর্থকদের মুখে হাসি ফোঁটাতে চান মাহি। সব মিলিয়ে চেন্নাই দল এবার যথেষ্ট শক্তিশালী। কিন্তু ধোনির বিদায় স্মরণীয় করে রাখতে হলুদ জার্সি কী ঝড় তুলতে পারবে? এটাই আপাতত চেন্নাই এবং ধোনি সমর্থকদের সবচেয়ে বড় কৌতূহলের বিষয়। স্যাম কারান এবং মইন যদি নিজেদের সেরা ছন্দ মেলে ধরতে পারেন, চেন্নাইয়ের চাপ অর্ধেক কমে যাবে সেটা নিশ্চিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর