Home /News /ipl /
IPL 2021; KKR vs DC: মাঠেই লেগে গেল অশ্বিন-সাউদির! কার্তিক, মরগ্যানের ধাক্কাধাক্কি

IPL 2021; KKR vs DC: মাঠেই লেগে গেল অশ্বিন-সাউদির! কার্তিক, মরগ্যানের ধাক্কাধাক্কি

Kkr vs Dc Ipl 2021: দীনেশ কার্তিক মাঝে ঢুকে পরিস্থিতি শামাল দেওয়ার চেষ্টা করেন।

  • Share this:

    #দুবাই: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪১ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের সিনিয়র ক্রিকেটার আর অশ্বিনের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের (DC vs KKR) অধিনায়ক ইয়ন মরগান এবং ফাস্ট বোলার টিম সাউদির লেগে গেল মাঠেই। মঙ্গলবার শারজায় অনুষ্ঠিত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের ব্যাটিংয়ের সময় এই ঘটনা ঘটে। তিন খেলোয়াড়ের মধ্যে ধাক্কাধাক্কি ও ঝামেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

    অশ্বিন আউট হওয়ার পর টিম সাউদি তাঁকে কিছু একটা বলেছিলেন। তার পরই দিল্লি ক্যাপিটালসের তারকা অশ্বিন তাঁকে উত্তর দেন। এর পর কেকেআরের অধিনায়কও মাঝখানে কথা বলা শুরু করেন এবং অশ্বিনকেও তাঁর সঙ্গে কথা বলতে দেখা যায়। এর পর কেকেআরের উইকেটকিপার দীনেশ কার্তিক তিনজনের মাঝে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

    দিল্লি ক্যাপিটালসের ইনিংসের ২০ ওভারে অশ্বিন এবং কেকেআর খেলোয়াড়দের মধ্যে তর্কাতর্কি হয়। অশ্বিন এগিয়ে গিয়ে টিম সাউদির বলে বড় শট খেলেন। কিন্তু নীতিশ রানার হাতে ধরা পড়েন। এর পর অশ্বিনকে কিছু একটা বলেন টিম সাউদি। ঠিক সেই সময় মরগানও কিছু একটা মন্তব্য করেন অশ্বিনকে উদ্দেশ্য করে। তার পরই অশ্বিন সাউদির দিকে তেড়ে যান।

    মিডিয়া রিপোর্ট অনুসারে, টিম সাউদি এদিন অশ্বিনকে পিচের মাঝখান দিয়ে ছুটতে বারণ করেছিলেন। সেখান থেকেই শুরু হয়েছিল কথা কাটাকাটি। এর পর হঠাৎ করে মাঠেই দিল্লি ও কলকাতার তিন ক্রিকেটারের মধ্যে তর্ক শুরু হয়। একটা সময় কেকেআর উইকেটরক্ষক দীনেশ কার্তিক এসে অশ্বিনকে ধাক্কা দিয়ে মাঠ ছাড়তে বলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    আর অশ্বিন এদিন মরগ্যানকে শূন্য রানে আউট করে দেন এবং আক্রমণাত্মক ভঙ্গিতে উদযাপন করেন। অশ্বিন ৪ ওভারে মাত্র ২৪ রান দিয়ে একটি উইকেট নেন। কেকেআর এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে তিন উইকেটে। আইপিএলের দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহীতে কেকেআর চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। মরগ্যানের দল প্লে -অফে পৌঁছানোর জন্য মরিয়া চেষ্টা করছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2021, KKR vs DC, Ravichandran Ashwin

    পরবর্তী খবর