• হোম
  • »
  • খবর
  • »
  • ipl
  • »
  • PAT CUMMINS HUGGED BY PREGNANT PARTNER BECKY BOSTON AFTER COMPLETING QUARANTINE IN SYDNEY HOTEL RRC

Pat Cummins : গর্ভবতী বান্ধবীর আলিঙ্গনে নাইট তারকা

ভালোবাসার আলিঙ্গনে কামিন্স

সেরা ছবি দেখা গিয়েছে কামিন্সের ক্ষেত্রেই। হোটেল থেকে বেরিয়েই গর্ভবতী বান্ধবী বেকি বস্টনকে জড়িয়ে ধরেন তিনি

  • Share this:

    #সিডনি: একটা অনিশ্চয়তা' কাজ করছিল বেশ কয়েকদিন ধরে। ভারতীয় বোর্ড যদিও বা নিজেদের দায়িত্ব পালন করেছিল সঠিকভাবে। টুর্নামেন্ট বাতিল হয়ে যাওয়ার পর বিদেশি ক্রিকেটারদের যাবতীয় দায়িত্ব তুলে নিয়েছিল বিসিসিআই। বিশেষ চার্টার্ড বিমান আয়োজন করা থেকে মালদ্বীপের হোটেলে থাকার খরচা সব কিছুই বহন করেছিল ভারতীয় বোর্ড। মুশকিল হয়েছিল অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী স্কট মরিসনের চালু করা সিদ্ধান্তে।

    ভারত থেকে আসা ক্রিকেটার, কোচ এবং ধারাভাষ্যকারদের একটা দীর্ঘ সময় পর্যন্ত দেশে ঢুকতে না দেওয়ার নিয়ম জারি করা হয়েছিল। যাই হোক, শেষ পর্যন্ত আইপিএল স্থগিত হয়ে যাওয়ার দীর্ঘ একমাস পর বাড়িতে ফিরলেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা। সিডনিতে রবিবারই তাঁদের নিভৃতবাসের মেয়াদ শেষ হয়েছে। এরপরেই পরিবারের সঙ্গে মিলিত হলেন প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নাররা।

    গত ৪ মে আইপিএল স্থগিত হয়। এরপরেই গোটা অস্ট্রেলীয় শিবির মলদ্বীপে চলে যায়। সেখানে কিছুদিন নিভৃতবাসে থাকার পর দু’সপ্তাহ আগে সিডনিতে আসেন তাঁরা। দিনের সেরা ছবি দেখা গিয়েছে কামিন্সের ক্ষেত্রেই। হোটেল থেকে বেরিয়েই গর্ভবতী বান্ধবী বেকি বস্টনকে জড়িয়ে ধরেন তিনি। বেশ কিছুক্ষণ আবেগপ্রবণ হয়ে থাকতে দেখা যায় দু'জনকেই। স্মিথ, ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলকেও দেখা যায় নিজের পরিবারের সদস্যদের জড়িয়ে ধরতে।

    ম্যাক্সওয়েলকে দেখা যায় সতীর্থ মার্কাস স্টয়নিসকে জড়িয়ে ধরতে। এপ্রিলের শুরুতে পরিবার ছেড়ে ভারতে পাড়ি দেওয়ার পর অবশেষে ঘরে ফিরলেন তাঁরা।সিএসকে-র ক্রিকেটার জেসন বেহরেনডর্ফ বলেছেন, “বাড়ি ফিরতে পারব এই খবরটা আমাদের কাছে যথেষ্ট স্বস্তিদায়ক। অনেকদিন বাড়ির বাইরে কাটাতে হয়েছে। বাড়ি ফিরতে তর সইছে না।”

    তবে কদিন পরেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে এই সিরিজটাই হবে হলুদ জার্সিধারীদের অ্যাসিড টেস্ট। তবে আপাতত শান্তি। প্রিয়জনদের সঙ্গে বহুদিন পর সাক্ষাৎ হওয়ায় মানসিক দিক থেকে হালকা থাকবেন সকলে।

    Published by:Rohan Chowdhury
    First published: