• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • NEED TO HANDLE CRITICAL SITUATIONS LOT BETTER AS A TEAM SAYS ROHIT SHARMA AFTER DEFEAT TO PUNJAB KINGS RRC

MI vs PBKS: কঠিন পরিস্থিতি সামলাতে হবে বার্তা রোহিতের

MI vs PBKS: কঠিন পরিস্থিতি সামলাতে হবে বার্তা রোহিতের

দলের খেলায় বিরক্ত রোহিত

ম্যাচ শেষে রোহিত শর্মা বেশ বিরক্ত। তিনি জানালেন কঠিন পরিস্থিতি সামলাতে পারছে না দল

  • Share this:

    #চেন্নাই: চেন্নাইয়ের মাঠে এটাই ছিল দুটো দলের কাছে শেষ ম্যাচ। আজ হারার পর মুম্বই ইন্ডিয়ান্স এই মাঠে পাঁচটির মধ্যে তিনটি হারের মুখ দেখল। একমাত্র রোহিত এবং কিছুটা সূর্যকুমার ছাড়া মুম্বই ব্যাটিংয়ে সেরকম উল্লেখযোগ্য রান করতে পারেনি কেউ। আগে থেকেই জানা ছিল এই উইকেটে ১৫০-১৬০ তুলতে পারলে লড়াই হবে। ম্যাচ শেষে রোহিত শর্মা বেশ বিরক্ত। তিনি জানালেন কঠিন পরিস্থিতি সামলাতে পারছে না দল। ক্রিকেটের মত মহান অনিশ্চয়তার খেলায় রোজ রোজ সহজ পরিস্থিতি আসবে না। কঠিন পরিস্থিতিতেও ম্যাচ বের করতে জানতে হবে।

    আগেই জানিয়েছিলেন চিন্তার সবচেয়ে বড় জায়গা মিডল অর্ডার। এদিন তিন নম্বরে নামানো হয়েছিল ঈশানকে। কিন্তু তিনি ব্যর্থ। সূর্য ছাড়া আর কেউ নিজেদের মেলে ধরতে পারেননি। তবে মুম্বই অধিনায়ক মেনে নিয়েছেন পঞ্জাব বোলিং ইউনিট পাওয়ার প্লের সময় খুব ভাল বল করেছে। বিশেষ করে শামি এবং রবি বিষ্ণুই ধারাবাহিকতা দেখিয়েছেন। রোহিত মনে করেন দল হিসেবে যখন সাফল্য ভাগ করে নেন, তেমনই দল হিসেবেই ব্যর্থতা ভাগ করে নেবেন।

    সবে টুর্নামেন্টের প্রথমদিক। দীর্ঘ পথ চলা বাকি। নিজেদের ভুলভ্রান্তি যত তাড়াতাড়ি ঠিক করতে পারবে মুম্বই ক্রিকেটাররা ততই মঙ্গল। তবে তিনি আশাবাদী অতীতে বহুবার কঠিন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়ে দল চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু পরিষ্কার বুঝিয়ে দিলেন দলের ব্যাটিং এবং গুরুত্বপূর্ণ সময় ভুল করা আর বেশি দিন সহ্য করা যাবে না। চ্যাম্পিয়ন হতে পারলে প্রথম দল হিসেবে হ্যাটট্রিক করার মুখে দাঁড়িয়ে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত অবশ্য এসব ভাবনা ড্রেসিংরুমের ভেতর ঢুকতে দিতে চান না। অযথা চাপ তৈরি করতে চান না ক্রিকেটারদের ওপর।

    ক্রুনাল পান্ডিয়া জঘন্য বল করছেন শেষ কয়েকটা ম্যাচে। লাইন, লেন্থ কিছুই ঠিক থাকছে না। ব্যাট হাতেও অবদান রাখতে পারছেন না। হার্দিক যে লড়াকু ইনিংস খেলার জন্য বিখ্যাত, সেরকম ইনিংস এবার দেখা যায়নি। অদ্ভুতভাবে ফ্লপ ঈশান। বুমরা যেন আগের ভয়ঙ্কর ধার হারিয়ে ফেলেছেন। একমাত্র ট্রেন্ট বোল্ট এবং কিছুটা রাহুল চাহার ছাড়া কেউ ধারাবাহিক নন। তবে এরপর চেন্নাই ছেড়ে দিল্লিতে খেলবে মুম্বই। সেখানকার উইকেট চিপকের মত মন্থর নয়। স্ট্রোক প্লে  তুলনামূলকভাবে ভাল হওয়া উচিত। তাই চেন্নাই ছেড়ে মুম্বইয়ের ভাগ্য বদল হয় কিনা সেটাই দেখার। রোহিত অবশ্য বিরক্ত হলেও হাল ছাড়তে নারাজ।

    Published by:Rohan Chowdhury
    First published: