• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • MUMBAI INDIANS WILL BE THE TEAM TO BEAT IN THIS IPL SAYS SUNIL GAVASKAR RRC

IPL 2021: মুম্বাইকে হারানো কঠিন চ্যালেঞ্জ বলছেন গাভাসকার

IPL 2021: মুম্বাইকে হারানো কঠিন চ্যালেঞ্জ বলছেন গাভাসকার

মুম্বাইকে হারানো কঠিন বলছেন সানি

সানি মনে করেন চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে ক্রিকেটের স্কিলের পাশাপাশি ভাগ্যের সহায়তা প্রয়োজন। সেটা মুম্বাই দলের সঙ্গে থাকলে এবারও বাকিদের থেকে এগিয়ে পাঁচবারের চ্যাম্পিয়নরা

  • Share this:

    #মুম্বাই: গতবার আরব আমিরাতে আইপিএল শুরু হওয়ার আগে সুনীল গাভাসকার বাজি ধরে বলেছিলেন চ্যাম্পিয়ন হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স। শেষপর্যন্ত তাই হয়েছিল। এবারও দেশের মাটিতে আইপিএল ফেরার পরও সানির বাজি সেই মুম্বাই। ভারতের প্রাক্তন কিংবদন্তি জানিয়েছেন," সবদিক থেকেই মুম্বাই ইন্ডিয়ান্স ভারসাম্যযুক্ত দল। গতবার চ্যাম্পিয়ন হয়েছিল। এবারও ফেভারিট। যদিও সবসময় সেরা দল চ্যাম্পিয়ন হবে, এমন নয়। তবুও মুম্বাই জানে কীভাবে প্লে-অফে পৌঁছাতে হয়। ফাইনালে সব সময় মুম্বাই ফেভারিট"।

    সানি মনে করেন চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে ক্রিকেটের স্কিলের পাশাপাশি ভাগ্যের সহায়তা প্রয়োজন। সেটা মুম্বাই দলের সঙ্গে থাকলে এবারও বাকিদের থেকে এগিয়ে পাঁচবারের চ্যাম্পিয়নরা। গতবারের দলটির অধিকাংশ ক্রিকেটারকে ধরে রাখা হয়েছে। অ্যাডাম মিলনে, জেনসেনদের নিয়ে শক্তি বৃদ্ধি হয়েছে দলের। সানি মনে করেন ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সূর্য, ঈশান, হার্দিক এবং ক্রুনাল নিজেদের যোগ্যতা প্রমাণ করেছেন জাতীয় দলের জার্সি গায়ে। তাই আইপিএলে মুম্বাইয়ের হয়ে এঁরা প্রত্যেকেই দুর্দান্ত পারফর্ম করবেন।

    কোচ মাহেলা জয়াবর্ধনে, ক্রিকেট নির্দেশক জাহির খান দলের সঙ্গে যোগ দিয়েছেন। ৯ এপ্রিল বেঙ্গালুরুর বিরুদ্ধে যাত্রা শুরু করছে মুম্বাই। সচিন পুত্র অর্জুন ছাড়াও পীযুষ চাওলা, সৌরভ তিওয়ারি যোগ দিয়েছেন অনুশীলনে। অর্জুনকে দেখা গেল অস্ট্রেলিয়ান ক্রিস লিনকে বল করতে। মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ জানিয়েছে নাম দেখে নয়, যোগ্যতা দেখেই অর্জুনকে দলে নেওয়া হয়েছে। মুম্বাই দলের সঙ্গে আইপিএলে থেকেছেন তিনি। মুস্তাক আলি টুর্ণামেন্টে মুম্বাইয়ের প্রতিনিধিত্ব করেছেন অর্জুন।

    পীযুষ কলকাতা নাইট রাইডার্স থেকে মুম্বাইতে গিয়েছেন। লেগস্পিনার জানিয়েছেন অবশেষে মাঠে অনুশীলন করতে না পেরে দারুণ অনুভূতি হচ্ছে। অতীতে পঞ্জাবের হয়েও খেলেছেন। চেন্নাইয়ের হয়েও খেলেছেন। কিন্তু আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাইয়ের সদস্য হতে পেরে তিনি গর্বিত।

    গাভাসকার মনে করেন মুম্বাই ইন্ডিয়ান্স এবং ভারতীয় দলের জন্য খুশির খবর হার্দিকের পুরোপুরি ফিট হয়ে ওঠা। হার্দিক বল করা মানে তাঁকে টেস্ট দলে ঢোকানো সময়ের অপেক্ষা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ম্যাচে হার্দিককে বল করতেও হবে। ইংল্যান্ডের সিমিং উইকেটে তিনি যথেষ্ট কার্যকরী হবেন বলে মনে করেন সানি। তবে শক্তির বিচারে এবারও যে আইপিএলের সেরা দল মুম্বাই তাতে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: