• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • MS DHONI SUGGESTION TO RAVINDRA JADEJA RECORDED IN STUMP MIKE SMJ

Ipl 2021: 'আর হিন্দি বলব না', জাদেজাকে ম্যাচের মাঝে ধোনির বলা কথা স্টাম্প মাইকে বন্দি

বহু ম্যাচেই ধোনির উইকেটের পিছন থেকে বলা কথা স্টাম্প মাইকে রেকর্ড হয়ে থাকে। এই ম্যাচেও তাই হল।

বহু ম্যাচেই ধোনির উইকেটের পিছন থেকে বলা কথা স্টাম্প মাইকে রেকর্ড হয়ে থাকে। এই ম্যাচেও তাই হল।

  • Share this:

    #মুম্বই:

    রবিবার বিরাট কোহলির আরসিবিকে ৬৯ রানে হারিয়েছে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। আইপিএলের পয়েন্ট টেবিলে এখন সিএসকে সবার উপরে। এই ম্যাচে বেশ কয়েকবার ধোনি তাঁর দলের বোলারদের উইকেটের পেছনে থেকে পরামর্শ দিয়েছিলেন। বহু ম্যাচেই ধোনির উইকেটের পিছন থেকে বলা কথা স্টাম্প মাইকে রেকর্ড হয়ে থাকে। এই ম্যাচেও তাই হল। রবীন্দ্র জাদেজাকে বলা ধোনির বেশ কিছু কথা স্টাম্প মাইকে বন্দি হয়ে থাকল। রবীন্দ্র জাদেজাকে বারবার পরামর্শ দিচ্ছিলেন ধোনি। জাদেজাও এদিন ধোনির পরামর্শ মেনেই আরসিবি ব্যাটসম্যানদের নাজেহাল করে ছাড়লেন।

    আরসিবির ইনিংসের ১১ নম্বর ওভারে এবি ডিভিলিয়ার্সকে বোল্ড করেন জাদেজা। এর পর ক্রিজে আসেন হর্ষল প্যাটেল। হর্ষল ক্রিজে আসার পরই জাদেজাকে ধোনি বলেন, 'এবার আর হিন্দিতে কথা বলব না।' স্টাম্প মাইকে ধোনির সেই কথাগুলো রেকর্ড হয়ে থাকে। ধোনির মুখে এমন কথা শুনে সুরেশ রায়না এবং জাদেজাও হো হো করে হেসে ওঠেন। আসলে যেটুকু সময় গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডিভিলিয়াস ক্রিজে ছিলেন, তখন জাদেজাকে হিন্দিতেই একের পর এক পরামর্শ দিচ্ছিলেন ধোনি। কারণ ম্যাক্সওয়েল বা ডিভিলিয়ার্স-এর মধ্যে কেউই হিন্দি বোঝেন না। কিন্তু হর্ষল প্যাটেল আসার পরই জাদেজাকে ধোনি সাফ জানিয়ে দেন, এবার আর তিনি হিন্দিতে কথা বলবেন না। কারণ তাতে হর্ষলের বুঝতে কোনও অসুবিধা হবে না।

    আরসিবির ওয়াশিংটন সুন্দর, গ্লেন ম্যাক্সওয়েল ও ডিভিলিয়ার্সকে আউট করেছিলেন রবীন্দ্র জাদেজা। চলতি আইপিএলে যেন স্বপ্নের ফর্মে রয়েছেন তিনি। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন। কখনও ব্যাটিং, কখনও বোলিং বা ফিল্ডিংয়ে কামাল করছেন তিনি। আরসিবির বিরুদ্ধেও ২৮ বলে চারটি বউন্ডরি ও পাঁচটি ছক্কা হাঁকিয়ে ৬২ রান করেন। টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই সর্বোচ্চ স্কোর জাদেজার। ইনিংসের শেষ ওভারে হর্ষল প্যাটেলকে সব কটি ছক্কা হাঁকান জাদেজা।

    Published by:Suman Majumder
    First published: