• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • MOHAMMED SHAMI FIT AND FINE AND READY TO GIVE HIS BEST FOR PUNJAB KINGS RRC

IPL 2021: চোটের পর কামব্যাক নিয়ে চিন্তিত নন শামি

IPL 2021: চোটের পর কামব্যাক নিয়ে চিন্তিত নন শামি

চোট সারিয়ে আইপিএলে সেরাটা দিতে তৈরি শামি

প্রথমে একটা, দুটো ম্যাচে মানিয়ে নিতে একটু সময় লাগতে পারে। কিন্তু নিজের ছন্দ খুঁজে পেলে স্বাভাবিক বোলিং ফিরে পেতে কষ্ট হবে না শামির

  • Share this:

    #মুম্বাই: ডিসেম্বরের মাঝামাঝি অস্ট্রেলিয়া সফরে গিয়ে মিচেল স্টার্কের বলে কনুইয়ে চোট পেয়েছিলেন তিনি। সুস্থ হয়ে উঠে আবার ক্রিকেট মাঠে বল হাতে দাপট দেখাতে তৈরি মহম্মদ শামি। পঞ্জাব কিংস দলের হয়ে নিজের সেরাটা তুলে ধরতে চান ভারতীয় দলের স্পিডস্টার। শামি মনে করেন দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে থাকায় প্রথমে একটা, দুটো ম্যাচে মানিয়ে নিতে একটু সময় লাগতে পারে। কিন্তু নিজের ছন্দ খুঁজে পেলে স্বাভাবিক বোলিং ফিরে পেতে কষ্ট হবে না।

    গতবার আরবে ২০ টি উইকেট পেয়েছিলেন যা সংখ্যার বিচারে আইপিএলে তাঁর সেরা পরিসংখ্যান। কিন্তু এবার পঞ্জাবের বোলিং আগের থেকে শক্তিশালী। অস্ট্রেলিয়ার রিচার্ডসন এবং রিলে মেরেডিথ, দুই তরুণ ফাস্ট বোলার শক্তি বাড়িয়েছে পঞ্জাবের। শামি জানালেন যত তাড়াতাড়ি সম্ভব এই দুই বোলারের সঙ্গে বোঝাপড়া গড়ে তুলতে চান। ভারতের অভিজ্ঞ জোরে বোলার মনে করেন গতবার আইপিএলের প্রথমদিকে জঘন্য খেলার পর, দ্বিতীয় পর্যায়ে যে স্বপ্নের কামব্যাক করেছিল পঞ্জাব, তা অত্যন্ত প্রশংসনীয়।

    ইংল্যান্ডের বিরুদ্ধে বিদেশে আগস্ট মাসে টেস্ট সিরিজ খেলবে ভারত। শামিকে ধরেই দল করা হবে সেটা নিশ্চিত। শামি অবশ্য স্পষ্ট জানাচ্ছেন তিনি একসঙ্গে অনেক কিছু মাথায় নিতে চান না। আপাতত একটাই লক্ষ্য। পঞ্জাবের জার্সিতে আইপিএলের নিজের সেরাটা উজাড় করে দেওয়া। দলকে প্লে-অফে তুলতে সাহায্য করা। চোট কাটিয়ে ওঠা সহজ ছিল না মোটেই। মাঝে ভেবেছিলেন দেশের বাড়ি ফিরে যাবেন। কিন্তু দেশে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ঝুঁকি নিতে পারেননি।

    অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের সিরিজ জয় থেকে শুরু করে দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়জয়কার, সবকিছুর সাক্ষী থেকেছেন টিভিতে। মিস করেছেন টিম ইন্ডিয়ার ওই ড্রেসিংরুমটা। না, চেনা ড্রেসিংরুমে ফিরে যেতে বেশি অপেক্ষা করতে হবে না তাঁকে। কিন্তু আপাতত 'মিশন আইপিএল' ছাড়া অন্য কিছু ভাবতে রাজি নন বাংলার পেসার।

    Published by:Rohan Chowdhury
    First published: