Home /News /ipl /
IPL 2021; Mohammad Shami: বিরিয়ানি সেন্টার খুললেন মহম্মদ শামি, স্পেশাল মেনুতে থাকছে তিনটি পদ

IPL 2021; Mohammad Shami: বিরিয়ানি সেন্টার খুললেন মহম্মদ শামি, স্পেশাল মেনুতে থাকছে তিনটি পদ

Mohammad Shami Biryani Center: মহম্মদ শামি বিরিয়ানি সেন্টারে কী কী স্পেশাল পদ থাকছে!

  • Share this:

    #মুম্বই:

    মহম্মদ শামির বিরিয়ানি প্রেমের কথা আর গোপন নেই। ঘরোয়া ক্রিকেটে তাঁর কোচও একবার বলেছিলেন, যখনই শামির কাছ থেকে উইকেটের প্রয়োজন হত, তখনই একমাত্র বিরিয়ানির লোভ দেখানো কাজে আসত। টিম ইন্ডিয়ার পেসার ইশান্ত শর্মাও বহুবার শামির বিরিয়ানি প্রেমের কথা বলেছেন।

    মহম্মদ শামি বিরিয়ানি খেতে এবং খাওয়াতে খুবই পছন্দ করেন। সম্ভবত এই কারণেই তিনি এবার নিজের বিরিয়ানি সেন্টার খুলে ফেলেছেন। অবাক হবেন না! এটা আমরা বলছি না। মহাম্মদ শামির সাম্প্রতিক ছবি, যা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, সেটা দেখেই এমনটা বলতে হচ্ছে। টিম ইন্ডিয়ার স্পিড স্টার মহাম্মদ শামি এখন আইপিএলে ব্যস্ত। একের পর এক ম্যাচে দুরন্ত পারফর্ম করছেন শামি। পাঞ্জাব কিংসের হয়ে খেলার সময় ভাল পারফর্ম করা শামি এখন ব্যাটারদের জন্য বিশেষ খাবার তৈরি করেছেন। আর সেটাই যেন মজার ছলে বুঝিয়ে দিচ্ছে এই অ্যানিমেটেড ছবি।

    আরও পড়ুন- Russell hamstring injury : দিল্লির বিরুদ্ধে রাসেলের না খেলার সম্ভাবনা

    শামি যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাতে তাঁকে একজন শেফের চেহারায় দেখা যাচ্ছে। শামির মাথায় শেফের ক্যাপ। গায়ে রাঁধুনির পোশাক। তবে ছবিটি যে মজার ছলে দেওয়া সেটা বুঝতে আর কারও অসুবিধা হওয়ার কথা নয়। রান্নাঘরে অ্যাপ্রন এবং একটি টেবিল পরিষ্কারের কাপড়ও দেখা যাচ্ছে তাঁর শরীরে। এছাড়াও এই অ্যানিমেটেড ছবিতে তিনি একটি প্লেটে হাফ ডজন বল পরিবেশন করতে প্রস্তুত। পিছনের ব্ল্যাকবোর্ডে আজকের বিশেষ খাবারগুলোও লেখা রয়েছে। ডট বল বিরিয়ানি সহ, সুইং ইয়র্কার এবং স্পিড বাউন্সার। এই তিনটেই আজ ব্যাটারদের জন্য তৈরি করেছেন শামি। তবে এটাও ঠিক, বাস্তব জীবনে রান্না করতে শামি সত্যিই খুব ভালবাসেন। ক্রিকেটের পাশাপাশি রান্নাও তাঁর প্যাশন বলে জানিয়েছিলেন শামি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Biryani, IPL 2021, Mohammad Shami

    পরবর্তী খবর