IPL Auction 2021: কুড়ি লক্ষ টাকায় বিরাটের আরসিবি দলে নতুন আজহার

IPL Auction 2021: কুড়ি লক্ষ টাকায় বিরাটের আরসিবি দলে নতুন আজহার
স্বপ্ন পূরণ, বিরাটের দলেই নতুন আজহারউদ্দিন

বেশিরভাগ সোজা শট খেলতে পছন্দ করেন আজহার। টিনু ইয়হানান স্পষ্ট জানিয়ে দিয়েছেন কোটটায়ামে কেরলের ক্রিকেট অ্যাকাডেমি থেকে উঠে আসা এই তরুণ ক্রিকেটারটির প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনই

  • Share this:

    # চেন্নাই: সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে শক্তিশালী মুম্বইকে কেরল হারাতে পারে এমন সম্ভাবনা না থাকাটাই স্বাভাবিক। কিন্তু সেটা সম্ভব হয়েছিল মহম্মদ আজহারউদ্দিন নামক এক ক্রিকেটারের জন্য। ৩৭ বলে শতরান পূর্ণ করেন তিনি। মুম্বাইয়ের প্লেয়ারদের নিয়ে প্রায় ছেলেখেলা করেছিলেন সেদিন। ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারের নামেই এই ক্রিকেটারটির নামকরণ করেন দাদা কামরুদ্দিন। প্রায় ছয় বছর আগে প্রথম সুযোগ পান কেরলের হয়ে খেলার।

    কেরলের উত্তর প্রান্তের জেলা কাসারাগোরে ফুটবলের থেকে ক্রিকেট বেশি জনপ্রিয়। সাত ভাই সকলেই ক্রিকেট খেলেছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারের সঙ্গে বার তিনেক দেখা হয়েছে এই উঠতি তারকার। বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনির অন্ধভক্ত তিনি। বেশিরভাগ ওপেন করতেই ভালোবাসেন। কিন্তু একটা সময় ডাভ হোয়াটমোর কোচ হিসেবে নিযুক্ত হওয়ার পর আজহারকে মিডল অর্ডারে খেলার পরামর্শ দেন। পরে আবার ভারতের প্রাক্তন পেসার টিনু ইয়হানানকে বলে ওপেন করেন তিনি।

    বেশিরভাগ সোজা শট খেলতে পছন্দ করেন আজহার। টিনু ইয়হানান স্পষ্ট জানিয়ে দিয়েছেন কোটটায়ামে কেরলের ক্রিকেট একাডেমি থেকে উঠে আসা এই তরুণ ক্রিকেটারটির প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনই। এখন আজহার আগের থেকে অনেক পরিণত। কীভাবে নিজের ইনিংস সাজাতে হবে পরিষ্কার ধারণা রয়েছে তাঁর। পাশাপাশি তিনি জানিয়েছেন আইপিএলে বিরাট কোহলির দলের খেলার সুযোগ পেলে স্বপ্ন পূরণ হবে। নিজের ইচ্ছে সম্পর্কে একটি বাকেট লিস্ট তৈরি করেছেন। তাতে যেমন রয়েছে বছরের রঞ্জি ট্রফিতে চারটি শতরান, তেমনই রয়েছে নিজের বাড়ি এবং গাড়ি কেনার কথা। বিরাট কোহলির জন্যই চেয়েছিলেন' বেঙ্গালুরুতে সই করতে। সেই স্বপ্ন শেষপর্যন্ত সফল হল নতুন আজহারের।


    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর