• হোম
  • »
  • খবর
  • »
  • ipl
  • »
  • MAHENDRA SINGH DHONI RETURNS RANCHI AFTER MAKING SURE EVERY CRICKETER GET BACK TO THEIR HOME RRC

IPL 2021: সবাই বাড়ি ফিরলে তবেই ফিরব, বললেন মাহি

সকলকে বাড়ি ফিরিয়ে রাচি ফিরলেন ধোনি

সব সদস্য বাড়ি ফিরলে তবেই ধোনি বাড়ি যাবে বলে জানিয়ে দিয়েছিলেন। বিদেশি ক্রিকেটারের জন্য ব্যক্তিগত বিমানের আয়োজন করা হয়েছে। সবাই বাড়ি ফেরার বিমান ধরেছে শুনেই রাঁচির বিমানে উঠলেন ধোনি

  • Share this:

    #নয়াদিল্লি: এই না হলে অধিনায়ক! সাবাশ মহেন্দ্র সিং ধোনি! মাঠ এবং মাঠের বাইরে তিনি এখনও হিরো। ফের মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় মুগ্ধ ক্রিকেট সমর্থকরা। দলের সকলের বাড়ি ফেরার ব্যবস্থা করে তবেই বাড়ি ফিরছেন মহেন্দ্র সিংহ ধোনি। মাইক হাসি এবং লক্ষ্মীপতি বালাজিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে দিল্লি থেকে। ধোনিকে রাঁচি পৌঁছে দেওয়া হবে। প্রথমে শোনা গিয়েছিল দলের সব সদস্য বাড়ি ফিরলে তবেই তিনি দিল্লির হোটেল ছাড়বেন। তবে সংবাদ সংস্থা এএনআই সুত্রে জানা গিয়েছে দলের সব সদস্যের বাড়ি ফেরার ব্যবস্থা পাকা হয়ে যাওয়ায় বৃহস্পতিবারই রাঁচি ফিরছেন ধোনি।

    চেন্নাই সুপার কিংস দলের এক কর্তা জানিয়েছেন চেন্নাইয়ে তাঁদের যোগাযোগ বেশি। হাসি এবং বালাজিকে তাই সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে। সবরকম ব্যবস্থা তৈরি রাখা হয়েছে। সৌভাগ্যের এটাই যে ওই দুজনের কোনও উপসর্গ নেই। ভারত ছাড়ার আগে হাসির করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। ব্যক্তিগত বিমানে ফেরত পাঠানো হবে তাঁকে। ব্যক্তিগত বিমান রাঁচিতে ধোনিকে নামিয়ে চলে যাবে হায়দরাবাদ। সব সদস্য বাড়ি ফিরলে তবেই ধোনি বাড়ি যাবে বলে জানিয়ে দিয়েছিলেন। বিদেশি ক্রিকেটারের জন্য ব্যক্তিগত বিমানের আয়োজন করা হয়েছে। কাউকেই ভারতে অপেক্ষায় রাখা হচ্ছে না বলে জানিয়েছেন ওই চেন্নাই কর্তা।

    আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর কোনও ক্রিকেটারকেই রাখা হচ্ছে না। ক্রিকেটারদের সুরক্ষা সবার আগে বলেই জানিয়েছেন ওই কর্তা। ইতিমধ্যেই ইংল্যান্ডের বেশিরভাগ ক্রিকেটার ফিরে গিয়েছেন। এক দু'দিনের মধ্যে ফিরবেন ইয়ন মর্গ্যান, ক্রিস ওকস এবং মালান।কিন্তু মহেন্দ্র সিং ধোনির এই দায়িত্বশীল আচরণ সকলের নজর কেড়েছে। ডুবন্ত জাহাজের ক্যাপ্টেন যেমন সকল যাত্রীকে নিরাপদে পাঠিয়ে তারপর নিজে বাঁচার কথা ভাবেন, ধোনি ঠিক সেরকমই কাজ করলেন।

    Published by:Rohan Chowdhury
    First published: